জাতীয় সাংবাদিক সংস্থা গাজীপুর মহানগর আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশিত

অনামিকা দীপ্তি,চ্যানেল সিক্স,অনলাইন প্রতিবেদক-

রফিকুল ইসলাম আহবায়ক,মনির হোসেন মানিক সচিব,হাফছা আহমেদ মিতুকে যুগ্ন সচিব করে জাতীয় সাংবাদিক সংস্থা গাজীপুর মহানগর আহ্বায়ক কমিটি গঠন ।

জাতীয় সাংবাদিক সংস্থার গাজীপুর মহানগর আহ্বায়ক কমিটি গঠন করার লক্ষে এবং সাংগঠনিক সফরের অংশ হিসাবে, জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে গাজীপুর জেলা, মহানগর ও উপজেলা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় মো: রফিকুল ইসলামকে আহ্বায়ক, মনির হোসেন মানিককে সদস্য সচিব, হাফসা আহমেদ মিতু যুগ্ন-সচিব করে গাজীপুর মহানগরের ৭ সদস্য কমিটি গঠন করা হয়।

সদস্য করা হয় : মিজানুর রহমান, আশিকুর রহমান মহসিন, সানাউল্লাহ স্বপন, মাহাবুব আলম সুমন-কে ।

এদিকে, রোববার বেলা ১০টায় গাজীপুরস্থ ছয়দানা মহানগর কমিটির কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গাজীপুর জেলা কমিটির সভাপতি মুসা খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য মোঃ শাজাহান মোল্লা, সাবেক সহ-সভাপতি ও কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য মোঃ আলমগীর গনি, সাবেক মহাসচিব ও কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য সচিব মোঃ আবুল বাসার মজুমদার, সভাপতির একান্ত সচিব ও কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য মুহাম্মদ কামরুল ইসলাম, ঢাকা বিভাগের সহ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, গাজীপুর জেলা কমিটির উপদেষ্টা ডা: ফয়জুর রহমান, মহানগর কমিটির উপদেস্টা হাজী লেহাজ উদ্দিন, গাজীপুর জেলা কমিটির সদস্য সচিব মোঃ শাহীন আহমেদ, গাজীপুর মহানগর কমিটির আহবায়ক মোঃ রফিকুল ইসলাম, সদস্য সচিব মোঃ মনির হোসেন মানিক, যুগ্ন সচিব হাফসা আহমেদ মিতু, গাজীপুরের কালীগঞ্জ উপজেলা কমিটির আহবায়ক জ্যাকশন মাইকেল রোজারিও ও সদস্য সচিব এস এম আক্তারুজ্জামানসহ প্রমুখ।

কেন্দ্রীয় নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, দেশে চলমান করোনা পরিস্থিতির মোকাবেলা করে জীবনের ঝুঁকি নিয়ে সাংবাদিকরা তাদের দায়িত্ব পালন করছেন। সারা দেশে সাংবদিকরা নির্যাতনের শিকার হচ্ছেন, মামলা খাচ্ছেন, হয়রানির শিকার হচ্ছেন। এ থেকে পরিত্রাণ পেতে সাংবাদিকদের ঐক্যবদ্ধের বিকল্প নেই।