জাবিদ আহসান সোহেল এর ৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত

শেখ রাজীব হাসান, নিজস্ব প্রতিনিধিঃ গাজীপুরের টঙ্গীতে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টার এর কনিষ্ঠ পুত্র এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি স্নেহের ছোট ভাই মরহুম জাবিদ আহসান সোহেল এর ৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি ও গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের দিক নির্দেশনায় টঙ্গী পূর্ব থানা যুবলীগের প্রভাবশালী নেতা লিটন উদ্দিন সরকার ও টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা আক্তার সরকারের উদ্যেগে টঙ্গী বাজার এলাকার বিভিন্ন মসজিদ ও মহল্লায় বিশেষ দোয়া ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ১১ই জুলাই ২০২১ইং তারিখ দিন ব্যাপী টঙ্গীতে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গী প্রেসক্লাবের সদ্যবিদায়ী সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, প্রধান অতিথি বলেন যুবলীগনেতা আক্তার সরকার যেভাবে শ্রম সময় মেধা অর্থ বিলিয়ে করোনা কালীন সময়ে মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন এটা একটা দৃষ্টান্ত। সমাজের স্বাবলম্বী মানুষদেরকে অসহায় বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর জন্য উদাত্ত আহ্বান জানান। এ সময় আরো উপস্থিত ছিলেন ডাঃ আলমগীর বিশ্বাস,ওলামা লীগের মাওলানা আব্দুল জলিল,স্বেচ্ছাসেবক লীগ নেতা পুলক মন্ডল,আধার আলো ফাউন্ডেশনের নুরুজ্জামান, হৃদয় সরদার প্রমুখ।

তিনি আরো বলেন, আক্তার সরকারের পাশাপাশি টঙ্গী পূর্ব থানা যুবলীগের পরিশ্রমি নেতা লিটন উদ্দিন সরকার নিজ কর্মদক্ষতায় পূর্ব থানা এলাকার সাধারণ মানুষের মন জয় করে নিয়েছে। করোনা কালীন সময়ের শুরু থেকে তার সকল কার্যক্রম রাজনৈতিক ও স্থানীয়দের কাছে প্রশংশনীয় হয়েছে। সবাই জাবিদ আহসাআন সোহেলের জন্য দোয়া করবেন মহান আল্লাহ্‌ যেন তাকে বেহেশতের সম্মানিত স্থান দান করেন।