জামালপুরে জুয়ার প্যান্ডেল আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

প্রকাশিত

সৈকত আহমেদ বেলাল, জামালপুর-
জামালপুরের সরিষাবাড়ীর বালিয়া মেন্দা গ্রামের অভিযান চালিয়ে মঞ্চ ও প্যান্ডেল আগুন দিয়ে পুড়িয়ে জুয়া, অশ্লীল নৃত্যু ও অসামাজিক কার্যকলাপ বন্ধ করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম সাইফুল ইসলামের নেতৃত্বে শুক্রবার গভীর রাতে এ অভিযান চালানো হয়।
এলাকাবাসী জানায়, উপজেলা সদর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলা সীমানা সংলগ্ন যমুনার দুর্গম চর বালিয়া মেন্দা গ্রামে আবুল কালামের নেতৃত্বে একটি চক্র বেশ কিছুদিন ধরে জুয়া ও অশ্লীল নৃত্যসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল। এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে শুক্রবার রাত প্রায় ২ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ওই অভিযানে এলাকাবাসীর সহযোগিতায় জুয়ার আসরের প্যান্ডেল, মঞ্চ ও একটি জেনারেটর পুড়িয়ে ধ্বংস করা হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে জুয়ার আসরের আয়োজক, জুয়ারি ও অসামাজিক কাজের সাথে জড়িত নারীরা পালিয়ে যায়। তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক জোয়াহের হোসেন খান ও পিংনা ইউপি চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন জয় এ অভিযানে অংশ নেন।
এ ব্যাপারে সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, অভিযানের সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে স্থানীয়দের সহায়তায় জুয়ার আসরের প্যান্ডেল, মঞ্চ ও একটি জেনারেটর আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।