জিসিসি নির্বাচনে টঙ্গীতে নবনির্বাচিত কাউন্সিলর কিরণ ও আবুল এর পক্ষ থেকে বিজয় মিছিল অনুষ্টিত

প্রকাশিত
মৃণাল চৌধুরী সৈকত :
গাজীপুর সিটি করপোরেশন টঙ্গীর ৪৩ ও ৫৬ নম্বর ওয়ার্ডের জনগণের বিপুল ভোটে বিজয়ী নির্বাচিত সফল দুই কাউন্সিল মো: আসাদুর রহমান কিরণ ও মো: আবুল হোসেন। জনগনের ভোটে তারা কাউন্সিলর নির্বাচিত হবার পর  বিসিক শিল্প
নগরীতে টঙ্গীর ৪৩ নম্বর ওয়ার্ড কাউন্সিল মো: আসাদুর রহমান কিরনের পক্ষ থেকে তার নির্বাচনী এলাকায় একটি বিশাল আনন্দ মিছিল ও শোভাযাত্রা টঙ্গীতে বের করা হয়। দুই কাউন্সিলর ঘুড়ি প্রতীক নিয়ে এবার নির্বাচন করে জয়যুক্ত হয়েছে। গাজীপুর সিটি করপোরেশন ৪৩ নম্বর ওয়ার্ড কাউন্সিল ও সাবেক (ভারপ্রাপ্ত) মেয়র মো: আসাদুর রহমান কিরণ ও ৫৬ নম্বর ওয়ার্ডে বারবার নির্বাচিত কাউন্সিলর মো: আবুল হোসেন। তার মধ্যে মো: আসাদুর রহমান কিরণ পরপর ৫বার নির্বাচন করে জয়লাভ করেন। তার নির্বাচনী প্রতীক ছিল ঘুড়ি, মই ও বই। এছাড়া ৫৬ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর মো: আবুল হোসেন  জিসিসি কাউন্সিলর পদে নির্বাচন করে পরপর ৩ বার কাউন্সিলর হিসেবে জয়লাভ করেছেন।

জিসিসি’র ৪৩ নম্বর ওয়ার্ডের সর্বস্তরের মানুষ বিজয় র‌্যালী ও শোভাযাত্রায় রং-বেরংয়ের গেঞ্জি পড়ে অংশ নেয়। দলীয় নেতাকর্মী ও এলাকার সাধারণ মানুষ, ভোটার, সমর্থক, তরুন, যুবক ও নারীরা তার সাথে শরীক হন। পরে একে অপরের গায়ে বিভিন্ন ধরনের রং লাগিয়ে আনন্দে হুলি খেলায় মেতে উঠে সকলে।
ওয়ার্ডের প্রতিটি অলিগলির বাসিন্দা, ভোটার ও নগরবাসিকে তাকে বিপুল ভোটে জয়ী করায় হাত উচিয়ে নগরবাসিদেরকে শুভেচছা ও অভিনন্দন জানান।
অপর দিকে, জিসিসি’র ৫৬ নম্বর ওয়ার্ডের বারবার নির্বাচিত সফল কাউন্সিলর মো: আবুল হোসেন তার নির্বাচনী এলাকায় একটি আনন্দ মিছিলে অংশ নেয়। তার পক্ষ থেকে একটি বিজয় মিছিল শহরে বের করা হয়। মিছিলে নেতৃত্ব দেন ৫৬ নম্বর ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর মো: আবুল হোসেন। এসময় দলীয় নেতাকর্মী, সমর্থক, ভোটার ও এলাকাবাসিরা মুখে রং লাগিয়ে মিছিলে অংশ নেয়। টঙ্গীর ৪৩ ও ৫৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সফল দুই কাউন্সিল মো: আসাদুর রহমান কিরণ ও মো: আবুল হোসেন উভয়েই নিজ নিজ এলাকার সর্বস্তরের জনগনকে শুভেচছা ও অভিনন্দন জানিয়েছেন।