টঙ্গীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

প্রকাশিত

স্টাফ রিপোর্টারঃ গাজীপুরের টঙ্গীতে ফুটপাতে চাঁদাবাজিকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ওমর ফারুক নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আউচপাড়া এলাকায় বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে গাজীপুর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, চেরাগ আলী মার্কেট থেকে কলেজগেইট পর্যন্ত রাস্তার ফুটপাত থেকে চাঁদা উঠানোকে কেন্দ্র করে ইসমাইল গ্রুপ ও শুক্কুর গ্রুপের মধ্যে বেশ কয়েক দিন ধরে দ্বন্দ্ব চলছিল। এরই জের ধরে রাত সাড়ে আটটার দিকে ফুটপাতে টাকা উত্তোলনের সময় এরশাদ নগর এলাকার সন্ত্রাসী শুক্কুর ফারুককে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষণ পরই তার স্ত্রীর নিকট সংবাদ আসে ওমর ফারুককে কে বা কাহারা ছুরিকাঘাত করে রাস্তার পাশে ফেলে রেখেছে।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফারুককে মৃত ঘোষণা করেন। নিহত ফারুক আউচপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিলো। তিনি নোয়াখালী জেলার বাসিন্দা বলে জানা গেছে।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কে বা কাহারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। পরে বিস্তারিত জানা যাবে।