টঙ্গীতে সমাজ সেবক হাজী মোঃ হাসান উদ্দিনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

প্রকাশিত

শেখ রাজীব হাসান, গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ হাসান উদ্দিনের উদ্যোগে দোয়া ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (৭ মে )বিকেলে টঙ্গী মিলগেট অলিম্পিয়া বর্জিত তুলা মার্কেটে সহস্রাধিক দুঃস্থ অসহায় মানুষের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। হাজী মোঃ হাসান উদ্দিন এর সভাপতিত্বে এবং নিউ মন্নু ফাইন কটন মিলস উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আ স ম জাকারিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) মোঃ ইলতুৎ মিশ। এসময় আরো উপস্থিত ছিলেন টংগী জোনের সহকারী পুলিশ কমিশনার পিযুস চন্দ্র দে, টংগী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাবেদ মাসুদ, টংগী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি কাজী মনজুর।

এছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আলাউল কবির বাবুল,৫৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সানি, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রিপন হোসেন, সিনিয়র সহ-সভাপতি পারভেজ ঢালি ,বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ আবুল বাশার, ব্যাবসায়ী মোঃ আবু সাইদ, যুবলীগ নেতা সোহাগ মির্জা, যুবলীগ নেতা মোঃ আবদুল্লাহ, মোঃ শাহা আলম প্রমূখ।

এসময় হাজী মোঃ হাসান উদ্দিন বলেন, আজ গাজীপুরের মাটি ও মানুষের নেতা আমাদের প্রিয় স্যার ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি’র ১৭তম মৃত্যুবার্ষিকীতে তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি। তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আমাদের ৫৫ নং ওয়ার্ড একটি অবহেলিত এলাকায়।তাই সন্ত্রাসীরা এখানে বিভিন্ন সময় অবস্থান করে বিভিন্ন অপরাধ সংগঠিত করছে। তাই পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ এই ৫৫ নং ওয়ার্ডে একটি পুলিশ ফাঁড়ি দেয়া হোক যাতে এই এলাকার মানুষ নির্ভিগ্নে চলাচল ও ব্যাবসা করতে পারে।