টঙ্গী এশিয়া ডায়গনস্টিক কমপ্লেক্সের ম্যানেজারকে হুমকি

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক :  টঙ্গীর এশিয়া ডায়গনস্টিক কমপ্লেক্সের ম্যানেজার ইকবাল হোসেনকে তুলে নিয়ে বন্দি করে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়েছে স্থানীয় এক সরকার দলীয় নেতা। এঘটনায় বৃহস্পতিবার সকালে তিনি পশ্চিম থানায় সাধারণ ডায়েরি করেছেন। তিনি গাজীপুর জেলার পশ্চিম থানার খরতৈলের মৃত আব্দুস সোবাহানের ছেলে।
ইকবাল হোসেন জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় অফিসের কাজ শেষ করে তার শশুর বাড়ি আউচপাড়ায় যাওয়ার পথে সাহাজউদ্দিন সরকার রোডে আওয়ামীলীগের উত্তর ইউনিট কমিটির সাধারণ সম্পাদক মো. সিরাজ মিয়া মদ্যপ অবস্থায় তাকে আটক করে গালিগালাজ করে। এব্যপারে জানতে চাইলে বেশ কয়েকজন মাস্তান দিয়ে তাকে তুলে নিয়ে রিকশার গ্যারেজে বন্দি করে রাখার ”েষ্টা এবং বিভিন্ন ধরনের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি প্রদান করে। এসময় তিনি আওয়ামীলীগ নেতা নূরুল ইসলামকে ফোন করে বিষয়টি জানালে তিনি সিরাজের সাথে কথা বলার পর তাকে ছেড়ে দিয়ে সিরাজ বলেন, আজ তোকে নুরুল ইসলাম ভাইয়ের কথায় ছেড়ে দিলাম, ভবিষ্যতে এ এলাকায় এলে তোকে ধরে চুরির দায়ে থানায় দেয়া হবে। ইকবাল হোসেন জানান, সিরাজ নেতা এলাকায় বিভিন্ন রকমের অপরাধ মুলক কাজ করে থাকেন। চোরাই রিকশার ব্যবসা আর রিকশা মালিক সমিতির নামে প্রকাশ্যে চাঁদাবাজি করে তিনি আজ কোটিপতি এবং সরকার দলের স্থানীয় নেতা বনে গেছেন।
এব্যাপারে সিরাজের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি হুমকির বিষয়টি অস্বীকার করে তিনি বলেন,আমার এলাকায় প্রতিদিন চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম সংঘঠিত হচ্ছে, ইকবালকে আমি চিনি না, একজন অপরিচিত লোককে জি¹াসাবাদ বা তল্লাশী করা কি আমার অপরাধ, পরিচয় পাওয়ার পর তাকেতো ছেড়ে দেওয়া হয়েছে।
টঙ্গী পশ্চিম থানার ওসি মো. ইমদাদুল হক বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।