টাওয়ার হ্যামলেটসের মেয়র ও উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কেয়ারার্স এসোসিয়েশনের ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত

প্রকাশিত

টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশন গত ২রা জুলাই বৃহস্পতিবার কেয়ারারদের বিভিন্ন দাবি ও সমস্যা নিয়ে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস ও সংস্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বিকেল ৬ টা থেকে ঘন্টা ব্যাপি এক ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয় ।
টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশনের আহ্বানে সাড়া দিয়ে মেয়র জন বিগস এই ভার্চুয়াল সভার আয়োজন করেন।

এতে লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটস এর নির্বাহী মেয়র জন বিগসের নেতৃত্বে উপস্থিত ছিলেন, কেবিনেট মেম্বার কাউন্সিলার রেইচেল ব্লেইক, হেল্থ এন্ড সোসিয়্ল কেয়ার করপোরেট ডাইরেক্টর ডেনিস রিডলি, জয়েন্ট কমিশনিং ডাইরেক্টর মিঃ ওয়ারউইক, সহ কয়েকজন কর্মকর্তা।

অপরদিকে টাওয়ার হ্যামলেটস কেয়ারার্স এসোসিয়েশনের প্রতিনিধি দলে ছিলেন আবুল হোসেন, জগলুল খাঁন, সাহান আহমদ চৌধুরী, শেখ তানভির সিদ্দিক, লিটন আহমদ ও নুরুল আলম।

এসময় এসোসিয়েশনের নেতৃবৃন্দ করোনা মহামারী সময়ে ডে-কেয়ার সেন্টারের সাপোর্ট ওয়ার্কারদের কোভিড-১৯ এ প্রদত্ত সুবিধা সমুহ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অব্যাহত রাখা, কেয়ার সেক্টরে মিনিমাম কর্মঘন্টা ১২ থেকে ২৪ ঘন্টা করা, লগইন-লগআউট এর সমস্যা দুরিকরন, মিনিমাম ভিজিটিং টাইম ৪৫ মিনিট করা, পে রাইজ করা, সিক পে প্রদান ও করোনা সংকটে সার্ভিস নিতে অনাগ্রহী সার্ভিস ইউজারদের সার্ভিসের জন্য নির্ধারিত কেয়ার ওয়ার্কারদেরকে নির্দিষ্ট কাজের সমপরিমাণ পে সহ অন্যান্য দাবি তুলে ধরেন।
এসময় মেয়র জন বিগস ও কর্মকর্তা বৃন্দ অত্যন্ত মনোযোগ দিয়ে দাবি গুলি শুনেন এবং পর্যালোচনা করে পদক্ষেপ গ্রহণের ও ভবিষ্যতে এসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে আবারো বৈঠকের আশ্বাস প্রদান করেন। ( নিউজ বিজ্ঞপ্তি)