ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহিত             

প্রকাশিত

মাহফুজ আলম, কাপ্তাই – রাঙুনিয়া-রাঙ্গুনিয়ায় বালিবাহী ট্রাকচাপায় এক মোটরসাইকেল আরোহী  মারা গেছেন। ৯ সেপ্টেম্বর বুধবার বিকাল আনুমানিক সাড়ে ৪টার দিকে কাপ্তাই – চট্টগ্রাম  সড়কের জিয়ানগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন শিশুসহগ আরও দুইজন। সুত্রে জানা যায়  নিহত যুবকের নাম সুজন দাশ (৩৭)। তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ উত্তর কলাউজান এলাকার মোক্তারবাড়ির মৃত সঞ্জিব দাশের ছেলে। আহতরা হলেন রাউজান উপজেলার বিষ্ণু দে (৩৪) ও তার ছেলে অর্জুন চৌধুরী (৬)। তাদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে  চিকিৎসাধীন রয়েছে ।
পুলিশ দুর্ঘটনাস্হলে গিয়ে  মোটরসাইকেল ও লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।স্থানীয় সুত্রে জানা যায়, নিহত যুবক সুজন রাঙ্গুনিয়া উপজেলার শান্তিরহাট মধুরামপাড়া এলাকায় কাজল কান্তি দাশের বাড়িতে মোটরসাইকেলে করে বেড়াতে আসছিল। সাথে তার শ্যালক বিষ্ণু দে ও শ্যালক পুত্র অর্জুনও ছিল। আসার পথে কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার প্রবেশদ্বার জিয়ানগর এলাকার এম হান্নান আশ্রয়ন প্রকল্প
এলাকায় এলে পেছন দিক থেকে দ্রুতগামী একটি বালিবাহী ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে তিনজনই ছিটকে সড়কে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান সুজন দাশ। বাকী দু’জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হয়েছে। তারা দু’জন আশংকামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।
রাঙ্গুনিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. বিল্লাল জানান, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। এই ঘটনায় নিহতের পরিবারের অভিযোগ প্রাপ্তির সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Be the first to write a comment.

Leave a Reply