ঠাকুরগাঁওয়ের সাংবাদিক মকবুল হোসেনের দাফন সম্পন্ন

প্রকাশিত

,ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানা প্রেসক্লাবের সভাপতি মকবুল হোসেনের দাফন সম্পন্ন হয়েছে।শুক্রবার সকাল ১০ টায়  দুর্যোগপূর্ন পরিবেশের কারণে রুহিয়া ছালেহীয়া মাদরাসা সংলগ্ন নির্মানাধীন মসজিদে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে মরদেহ দাফন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন-ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান,রুহিয়া থানা বিএনপির সভাপতি মোস্তফা কামাল,সাধারণ সম্পাদক আব্দুল মালেক মানিক,রুহিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম মোস্তফা,রুহিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুলাল রব্বানী ও ঠাকুরগা৭ও প্রেসক্লাবের সাবেক সাধারন  সম্পাদক বদরূর ইসলাম বিপ্লব প্রমুখ।
তিনি বৃহস্পতিবার বেলা দেড়টায়  হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে  নিজ বাড়িতে ইন্তেকাল করেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।তিনি দীর্ঘদিন যাবত উচ্চ রক্তচাপ, হৃদরোগ ও  ডায়বেটিকস সহ বিভিন্ন রোগে ভুগছিলেন।মৃত্যুকালে তিনি স্ত্রী,এক ছেলে ও ২ মেয়ে  রেখে গেছেন।
প্রয়াত মকবুল হোসেন দীর্ঘ ৩০ বছর যাবত সাংবাদিকতা পেশায় জড়িত ছিলেন।তিনি দৈনিক জনতা,দৈনিক জনমত,লোকায়ন  সহ বিভিন্ন পত্রিকায়  সংবাদদাতা হিসেবে কাজ করেছেন।