ঠাকুরগাঁওয়ে সন্ত্রাসী হামলায় জমজ ২ নবজাতক শিশুর মৃত্যু আহত ৩

প্রকাশিত

ঠাকুরগাঁও প্রতিনিধি: তুচছ ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসীদের লাঠির আঘাতে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ভাতুরিয়া রামপুর গ্রামের নবজাতক জমজ ২ শিশুর মৃত্যু এবং ৩ জন আহত হয়েছেন ।
হাসপাতাল ও স্থানীয়রা জানায়, তুচছ ঘটনা নিয়ে ওই গ্রামের জসিমের সাত মাসের অন্ত:সত্তা স্ত্রী মেহেরুন সন্ত্রাসী হামলার শিকার হন ।আঘাত জনিত কারণে সময়ের আগে মেহেরুন জমজ ২ ছেলে শিশু’র গর্ভপাত হয়েছে ।রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফিরোজ বলেন শিশু দুটি জন্মের আগে মায়ের গর্ভে মারা
গেছে । মেহেরুনের শ্বশুর আবু কালাম অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার বিকালে এক দল সন্ত্রাসী আকস্মিক ভাবে তার ছেলে জসিমের উপর হামলা করে । এসময় মেহেরুন স্বামীর প্রাণ রক্ষা করতে গিয়ে নিজে গুরুতর আঘাত প্রাপ্ত হয় । ছেলে ও ছেলের স্ত্রীকে বাচাঁতে গিয়ে আবুল কালাম আহত হন । ওই দিন সন্ধ্যায় গ্রামবাসীরা বৃদ্ধ কালাম ও তার ছেলে জসিম কে উদ্ধার করে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ।সাত মাসের অন্ত:সত্তা মেহেরুন কে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ।চিকিসাধীন অবস্থায় শুক্রবার হাসপাতালে গর্ভপাত হয় মেহেরুনের জমজ ২ সন্তান ।
এ বিষয়ে হরিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল কুদ্দুস বলেন, ৭জনের বিরুদ্ধে মামলা হয়েছে ।তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।