ঠাকুরগাঁও হরিপুরে অনলাইন জার্নালিস্ট অ্যাসসোসিয়েশনের কমিটি গঠন

প্রকাশিত
আনোয়ার হোসেন ঠাকুরগাঁও-:  হরিপুরে অনলাইন জার্নালিস্ট অ্যাসসোসিয়েশনের কমিটির সাংবাদিক আনোয়ার হোসেনকে সভাপতি ও রাজাবুল হক রেজাউলকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের হরিপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।
রবিবার রাত ৯টায় ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মো. শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. শাকিল আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিকে এ তথ্য নিশ্চিত করা হয়।
নব গঠিত এই কমিটিতে যারা রয়েছেন: সভাপতি আনোয়ার হোসেন (সীমান্ত টাইমস ২৪ ডটকম),সহ সভাপতি জহরুল ইসলাম জীবন (নয়াআলো ডটকম), সাধারণ সম্পাদক রাজাবুল হক রেজাউল (রাজশাহী নিউজ ২৪ ডটকম), যুগ্ম সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ (সিটিজি ক্রাইম টিভি ডটকম), যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ হোসেন (আদিবাংলা নিউজ ২৪ ডটকম), সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন (প্রতিদিনের বিডি ডটকম), দপ্তর সম্পাদক সোহেল রানা মানিক (দেশেরবার্তা ২৪ ডটকম), অর্থ সম্পাদক সাগর হোসেন ফিরোজ (এটুজেড সংবাদ ডটকম), প্রচার সম্পাদক ওয়াসিম আকরাম (দীপ্তমান বাংলাদেশ ডটকম), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জহির উদ্দিন (মানবাধিকার খবর ডটকম)।
নব গঠিত এ কমিটিতে কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন- জসিম উদ্দীন ইতি (বিডিমর্নিং ডটকম), আবুল সালেহ মুসা (জনতার কণ্ঠ ডটকম) ও বাবুল ইসলাম (৭১ স্বাধীনতা ডটকম)।
এছাড়ও আরও ৪জন সাধারণ সদস্য রয়েছে। তারা হলেন: মসলিম উদ্দীন (নতুন বাজার ২৪ ডটকম), জসিম উদ্দীন (বাংলা পত্রিকা ২৪ ডটকম), সিরাজুল ইসলাম (সিটিজি পোস্ট ডটকম) ও জাহাঙ্গীর আলম (দৈনিক বাংলার অধিকার ডটকম)।
ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. শাকিল আহমেদ বলেন, নতুন এই পূর্ণাঙ্গ কমিটি সংগঠনকে তরান্বিত করতে সর্বাত্মক ভূমিকা পালন করবে এবং সমাজ উন্নয়নে বলিষ্ঠ সংবাদকর্মী হিসেবে কাজ করবেন। আমি তাদের মঙ্গল কামনা করছি