ডায়াবেটিস ও কিডনি সমস্যা নিয়ে মাদারীপুরের পুলিশ সদস্যের মৃত্যু, পরীক্ষায় করোনা নেগেটিভ,শিবচরে ডিউটি থাকা অবস্থায় অসুস্থ

প্রকাশিত
মাদারীপুর প্রতিনিধি-
মাদারীপুরে ডায়াবেটিস ও কিডনি সমস্যা নিয়ে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। বুধবার রাত দেড়টার দিকে ঢাকায় কুর্মিটলা হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় তিনি মারা যান। বৃহস্পতিবার বিকেলে  সহকারী পুলিশ সুপার নিশ্চিত করেন পরীক্ষায় তার করোনা নেগেটিভ এসেছে।  গত ৭ এপ্রিল শিবচরে ডিউটি থাকা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়ে ২৬ বছর বয়সী কনস্টেবল কিশোর।নিহত কিশোর নাম কুমার দাস (২৬)। সে গোপালগঞ্জ সদর উপজেলার বাসিন্দা। তিনি মাদারীপুর পুলিশ লাইনে কর্মরত ছিলেন।
পুলিশ জানান, গত ৭ এপ্রিল শিবচরে ডিউটি থাকা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়ে ২৬ বছর বয়সী কনস্টেবল কিশোর। পরে সেখান থেকে তাকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তার নমুনা সংগ্রহ করে ওইদিনই ভর্তি করা রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে তাকে নেওয়া হয় ঢাকার কুর্মিটলা জেনারেল হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত দেড়টার দিকে মারা যায় কিশোর।
জানতে চাইলে জেলার সহকারী পুলিশ সপুর (শিবচর সার্কেল) আবির হোসেন  বলেন, ‘ওই কিশোর ডায়াবেটিসের মাত্রাটা খুবই ভয়াবহ ছিল। তার কিডনতেও জটিল সমস্যা ছিলো। কুর্মিটলা হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যু নিয়ে আমরা পুরো পুলিশ ডিপার্টমেন্ট চিন্তায় রয়েছে।’ তিনি আরো বলেন, ‘গতকাল চিকিৎসক তার নমুনা সংগ্রহ করে। রেজাল্ট  নেগেটিভ এসেছে।