ডিএমপি’র ৯৪ জন সদস্য অবসরে গেলেন!

প্রকাশিত

বিশেষ প্রতিবেদকঃ দীর্ঘ কর্মজীবনের অবসান ঘটিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ পরিবারের ৯৪ জন সদস্য অবসর নিলেন। অবসরে যাওয়া পুলিশ সদস্যদের তালিকায় রয়েছেন পুলিশ পরিদর্শক থেকে তদনিম্ন পুলিশ সদস্য।

বৃহস্পতিবার বেলা ১২টায় ডিএমপি সদর দফতরে কল্যাণ ও ফোর্স বিভাগ আয়োজন করে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

এসময় বিদায়ী সদস্যদের মাঝে ফুল, ক্রেস্ট ও উপহার প্রদান করেন ডিএমপি কমিশনার। এসময় আরও উপস্থিত ছিলেন ডিএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অবসরে যাওয়া পুলিশ সদস্যদের উদ্দেশে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, মানুষকে সবচেয়ে বেশি সেবা দেয়ার সুযোগ রয়েছে পুলিশ সদস্যদের। এই সুযোগ অন্য কোনো সার্ভিসে এতটা নেই। মানুষের সেবা করা বড় ইবাদত। গতকাল পর্যন্ত আপনারা পুলিশ ছিলেন, আজ সমাজের একজন ব্যক্তি হয়ে অবসরে যাচ্ছেন। আপনারা এক একজন অবসরে গিয়ে সমাজে চেঞ্জ মেকার হিসেবে কাজ করবেন বলে প্রত্যাশা করি।

তিনি আরও বলেন, দীর্ঘ চাকরিজীবন প্রশংসা, দক্ষতা ও সুস্থতার সঙ্গে শেষ করতে পেরেছেন বলে মহান সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাই। চাকরি জীবনে পুলিশ বাহিনীর জন্য আপনাদের ত্যাগ, কষ্ট ও অবদান বাহিনী বহুকাল বিনয়ের সঙ্গে স্মরণ করবে। এসময় কমিশনার সকলের সুস্থতা ও দীর্ঘ আয়ু কামনা করেন।