তালতলীতে পাল্টাপাল্টি ভাবে বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত
মোঃ হাইরাজ,বরগুনা‌ : বরগুনার তালতলীতে বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। উপজেলা বিএনপির সভাপতি সম্পাদক ও সাবেক আহব্বায়কের নেতৃত্বাধীন দুটি আলাদা গ্রুপে পাল্টাপাল্টি ভাবে কর্মসূচি পালন করে।
উপজেলা বিএনপির সভাপতি আঃ মজিদ তালুকদার ও সাধারণ সম্পাদক শহিদ মেম্বার’র নেতৃত্বে একটি গ্রুপ এবং সাবেক আহব্বায়ক ফরহাদ হোসেন আক্কাস মৃধার নেতৃত্বে একটি গ্রুপআলাদাভাবে কর্মসূচি পালন করেছে। আলোচনা সভা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানসহ গুম, নিহত হওয়া বিএনপির নেতাকর্মীদের রুহের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও কেক কাটা হয়।
এডভোকেট আব্দুল মজিদ তালুকদারের নেতৃত্বাধীন নেতাকর্মীরা শহরের বিএনপির অস্থায়ী কার্যলয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে। মিলাদ, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপি’র সভাপতি অ্যাড. আঃ মজিদ তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শহিদুল হক, অধ্যক্ষ হারুন অর রশীদ খান, উপজেলা ছাত্রদলের সভাপতি আতিকুর রহমান অসিম,সিনিয়ার সভাপতি রাসেল হাওলাদার,  ছগীর হোসেন , আমির হোসেন,ফারুক হোসেন, ইমরান হোসেন ফোরকান, হাফিজুর রহমান ও মিলন মীর প্রমুখ।
এদিকে তালতলী উপজেলার সাবেব বিএনপির সাবেক আহব্বায়ক ফরহাদ হোসেন আক্কাস মৃধার নেতৃত্বাধীন নেতাকর্মীরা তার ব্যক্তিগত কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে। ফরহাদ হোসেন আক্কাস মৃধা’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন ছাত্রদলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম মামুন,বিএনপি নেতা হুমায়ুন,কবির আকন,উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক নাসির উদ্দিন,সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম রাজু, যুবনেতা মাহাতাব,সেচ্ছাসেবক দল নেতা মহিউদ্দিন সহ উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক পদ প্রত্যাসি আবু হানিফ নয়ন প্রমুখ।