তিন দিনেই শত কোটির ক্লাবে ‘সঞ্জু’

প্রকাশিত

চ্যানেল সিক্স ডেস্ক : মাত্র তিন দিনেই শত কোটি রুপি আয়ের মাইলফলক স্পর্শ করেছে ‘সঞ্জু’। মুক্তির আগেই আলোচনা তৈরি করেছে সঞ্জয় দত্তের বায়োপিক ছবিটি। রাজকুমার হিরানি পরিচালিত ছবিটি নিয়ে দর্শকের মাঝে ছিল তুমুল আগ্রহ।

ভারতে চার হাজার প্রেক্ষাগৃহে গত ২৯ জুন মুক্তি পেয়েছে ছবিটি। মুক্তির প্রথম দুইদিনে ছবিটির আয় ছিল ৭০ কোটি রুপির বেশি। তৃতীয় দিনে শত কোটির মাইলফলক পেরিয়ে গেছে। ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে এই তথ্য জানা গেছে।

গত ঈদে ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পায় সালমানের ‘রেস ৩’। এবার প্রেক্ষাগৃহ থেকে সালমানকে হটিয়ে সেখানে জায়গা করে নিয়েছে রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’।

ছবিটিতে রণবীর কাপুর ছাড়াও সোনম কাপুর, আনুশকা শর্মা ও বোমান ইরানি অভিনয় করেছেন। সঞ্জুর বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন পরেশ রাওয়াল ও মণীষা কৈরালা।

সঞ্জয় দত্তের বর্ণিল জীবনকে অবলম্বন করেই এই ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে। সঞ্জয়ের জেল জীবন থেকে শুরু করে প্রেমকাহিনী সবই রয়েছে। আবার কিছু বিষয় ছবিটি থেকে বাদ দেয়া হয়েছে।

জানা গেছে, মাধুরীর সঙ্গে প্রেমের বিষয়টি ছবিতে আনা হয়নি। মাধুরীর অনুরোধ রাখতেই পরিচালক হিরানি নাকি বিষয়টি এড়িয়ে গেছেন। সঞ্জয়ের চরিত্রে রণবীরের অভিনয়ের একঝলক ট্রেলার দেখে অনেকেই রণবীরের প্রশংসা করেছেন।