তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে টঙ্গীতে সন্ত্রাসীদের হামলা ভাংচুর লুটপাট! থানায় অভিযোগ!

প্রকাশিত

রাজীব হাসান আকাশ,চ্যানেল সিক্সঃ গাজীপুরের টঙ্গীর কলাবাগান বস্তি সংলগ্ন কবরস্থান মোড়ে তুচ্ছ ঘটনার জেরে একদল সন্ত্রসী দোকান ও বাসা বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়েছে বখাটে সন্ত্রাসীরা। হামলাকারীরা নগদ টাকা, স্বর্ণালংকারসহ বিভিন্ন সরঞ্জামাদি লুটে নেয়। এ ঘটনায় গতকাল সোমবার টঙ্গী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী ফারুক মিয়া জানান, দুই গার্মেন্টকর্মী গত শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে কাজ শেষে বাসায় যাচ্ছিল। এসময় তারা কবরস্থান এলাকায় পৌছলে মো. রিপন (২৬), রাকিবুল (২৩), নুরনবী (২৭), রাসেল (২৫), সৈয়দ নিরব (২৪), রাকিব-১(২৩), রাকিব-২(২৬), শামীম (২৪) ও শরীফ (২৩) সহ ১০-১৫ জনের একদল বখাটে ও সন্ত্রাসী তাদের পথরোধ করে। এতে তারা বাধা দিলে সন্ত্রাসীরা তাদেরকে এলোপাথারি মারধর করে এবং তাদের সাথে থাকা নগদ টাকা ও দু’টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। এতে স্থানীয় দোকানদার ফারুক মিয়া বাধা দিলে সন্ত্রাসী দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যায়। পরে একই রাত সোয়া ১ টার দিকে উল্লেখিত সন্ত্রাসীরা রামদা, চাপাতি, ছোরাসহ দেশীয় অস্ত্র নিয়ে ফারুক মিয়ার বাড়িতে অতর্কিত হামলা চালায়। হামলায় তার ছেলে মো. আজাদ মিয়া আহত হয়। হামলাকারীরা এসময় দোকান ও বাসা বাড়িতে এলোপাথারি কোপায় এবং দোকানের ষ্টিলের আলমারী, সুকেচসহ বিভিন্ন আসবাপত্র ভাংচুর করে। এসময় সন্ত্রাসীরা বাসার ট্রাংক ভেঙ্গে নগদ ১ লাখ ৮৫০০ টাকা, দুটি স্বর্ণের চেইন, দুই জোড়া কানের ঝুমকা লুটে নেয়। এ ঘটনায় ভুক্তভোগী ফারুক মিয়া বাদী হয়ে গতকাল সোমবার টঙ্গী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, বিষয়টি তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নিব।