তেঁতুলিয়ায় দ্বিতীয় পর্যায়ে ১৩৫ ভূমি-গৃহহীন পেল পাকা ঘর

প্রকাশিত

 

তেঁতুলিয়া ( পঞ্চগড়) প্রতিনিধি:
আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার’-প্রতিপাদ্যকে সামনে রেখে মুজিববর্ষে দ্বিতীয় পর্যায়ে তেঁতুলিয়ার ১৩৫ ভূমিহীন ও গৃহহীন পেল নতুন পাকা ঘরের চাবি ও জমির কাগজ। রবিবার (২০ জুন) সকাল ১১ টায় উপজেলা ডাকবাংলো বেরং কমপ্লেক্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কর্মসূচী উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভূমিহীন ও গৃহহীনদের নতুন পাকা ঘরের চাবি ও জমির কাগজ তুলে দেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহামুদুর রহমান ডাবলু। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মাসুদুল হক, মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়া, কৃষি কর্মকর্তা জাহাঙ্গীর আলম ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ঠিকাদার, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সুবিধাভোগী পরিবারের লোকজনসহ জার্নালিস্ট’স ক্লাবের সাংবাদিকবৃন্দ।

এর আগে প্রথম ধাপে তেঁতুলিয়া উপজেলায় ১৪২ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমির কাগজ ও নতুন পাকা ঘরের চাবি হস্তান্তর করা হয়েছিল।