দিন বদলের চেষ্টায় নাটোর-৪ আসনের মনোনয়ন প্রত্যাশী ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী

প্রকাশিত
জাহিদ আলী,নাটোর-
নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ানম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বার-বার গুরুদাসপুর, এই বার বড়াইগ্রাম এই প্রতিপাদ্যকে বাস্তবায়নের লক্ষে বড়াইগ্রাম এমপি নির্বাচনে মনোনয়ন পাওয়ার প্রবল আশাকে বুকে রেখে বড়াইগ্রাম-গুরুদাসপুরের মানুষের মাঝে নির্বাচনী প্রচার-প্রচারনায় পথে বেড়িয়ে পড়েছেন।
তার প্রবল আশা একবার হলেও বড়াইগ্রামে নৌকা প্রতীকে এমপি হোক। বিগত ৪৫ বছরেও বড়াইগ্রামে কোনো এমপি হয় নি। তাই এই বার জাতীয় সংসদ নির্বাচনে বড়াইগ্রামের মানুষেরও চাওয়া বড়াইগ্রামের এমপি ও দিন বদলের প্রত্যয়মুখী এক নতুন মুখ ।
শনিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী নির্বাচনী প্রচার-প্রচারনার কাজে গুরুদাসপুরের নাজিরপুর বাজার, চাপিলা সহ বিভিন্ন স্থানে গনসংযোগ করেন।
তার এই গনসংযোগ ও নির্বাচনী প্রচার-প্রচারনায় তাকে দলীয় ও একান্তে সাহায্য করছেন, গুরুদাসপুর পেরসভার বারবার নির্বাচিত মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা, ৫নং মাঝগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান খোকন মোল্লা, জেলা পরিষদ সদস্য ও ৬নং গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবু বক্কর সিদ্দিক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ যুগ্ম  আহবায়ক আবুল কালাম জোয়াদ্দার, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুস সোবাহান প্রামানিক, আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ সহ বিভিন্ন এলাকার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও দেশপ্রেমী সাধারণ জনগন।