দীপিকা এবার অ্যাসিড আক্রান্ত নারী লক্ষীর চরিত্রে

প্রকাশিত

দীপিকা পাড়ুকোন অভিনীত সবশেষ সিনেমা ‌‌‘পদ্মাবত’। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছিল চলতি বছরের জানুয়ারীতে। তারপর কয়েক মাস পেরিয়ে গেলেও বড় পর্দায় নেই দীপিকা। প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তেই নাকি সিনেমার কাজ থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন দীপিকা। নভেম্বরেই ইতালিতে রণবীর সিংয়ের সঙ্গে মিতালি হবে দীপিকার।

তবে ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন দীপিকা। অ্যাসিড আক্রান্ত নারী লক্ষী আগারওয়ালের বায়োপিক সিনেমায় অভিনয় করবেন তিনি। এই ছবিতে লক্ষীর চরিত্রে দেখা যাবে তাকে।

ছবিটি পরিচালনা করবেন মেঘনা গুলজার। মেঘনা এর আগে ‌‘তলওয়ার’ ও ‘রাজি’ নির্মাণ করে আলোচিত হন। বক্স অফিসে সিনেমা দুটি সুপারহিট হয়।

নতুন সিনেমাতে অভিনয় প্রসঙ্গে দীপিকা ভারতীয় সংবাদ মাধ্যমকে বলেন, ‌যখন আমি গল্পটি শুনি তখন মনে হয়ে সিনেমাটি আমার করা উচিত। এই অ্যাসিড সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ করার এটা একটি মাধ্যম।

২০০৫ সালে লক্ষী আগারওয়াল প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় তাকে এসিড ছুঁড়ে মারে সেই প্রত্যাখ্যাত প্রেমিক। নিমিষে বদলে যায় লক্ষীর গোটা জীবন। এরপর কিভাবে অ্যাসিড দ্বারা আক্রান্ত হয়েও জীবনের সঙ্গে লড়াই করে ঘুরে দাঁড়ায় লক্ষী, সেই গল্পই বলবে এই ছবি।