দেশের উন্নয়নে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখতেন সেই স্বপ্ন পূরণ করছেন তাঁরই কন্যা জননেত্রী শেখ হাসিনা: এমপি তৌফিক

প্রকাশিত

এ. এম. উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি-

শুক্রবার (৩০ আগস্ট) সন্ধ্যায় তাড়াইল উপজেলা পরিষদ চত্বর বালু মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেছেন, দেশের উন্নয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখতেন সেইসব স্বপ্ন পূরণ করছেন তাঁরই কন্যা জননেত্রী শেখ হাসিনা।তিনবারের নির্বাচিত সংসদ সদস্য তৌফিক বলেন, বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে চেয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। কিন্তু ঘাতকরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে বঙ্গবন্ধুর সেই স্বপ্ন থমকে দিয়েছিল। ভাগ্যক্রমে বেঁচে যায় বঙ্গবন্ধুর দুই কন্যা জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা।

এমপি তৌফিক বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করতে অক্লান্ত পরিশ্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনা। এর মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। জননেত্রী শেখ হাসিনা আগামী কয়েক বছরের মধ্যে আমাদের দেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলবে।

তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আজিজুল হক ভূঞা মোতাহার এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাষ্ট্রপতি অ্যাডভোকেট মো. আবদুল হামিদ এঁর পুত্র ও কিশোরগঞ্জ-৪ সংসদীয় আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক। এতে প্রধান আলোচক হিসেবে ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ স¤পাদক ও পিপি অ্যাডভোটে শাহ আজিজুল হক।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধান ও সহযোগিতায় ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের অ্যাডভোকেট হামিদুল আলম চৌধুরী নিউটন। আলোচনা সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ স¤পাদক সহকারি অধ্যাপক মো. ফখরুল ইসলাম ভূঞা ও উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ স¤পাদক সাংবাদিক আমিনুল ইসলাম বাবুল।

আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক ও জেলা যুব লীগের আহবায়ক আমিনুল ইসলাম বকুল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আবদুল হাই, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ছাইদুর রহমান, মো. সাফায়েত খান, তাড়াইল-সাচাইল ইউপির সাবেক চেয়ারম্যান হাজী মো. আব্দুল ওয়াহেদ ভূঞা, জাওয়ার ইউপির সাবেক চেয়ারম্যান মো. আবদুল হক ভূঞা, দামিহা ইউপির সাবেক চেয়ারম্যান মো. হুমায়ুন কবির ভূঞা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক আফরোজ আলম ঝিনুক, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক স¤পাদক আনোয়ার হোসেন মোল্লা সুমন, মহিলা বিষয়ক স¤পাদক রোকিয়া বেগমসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।