দেশের উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।

প্রকাশিত

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া-

মঙ্গলবার সকাল ১১:০০ ঘটিকার সময় জেলা তথ্য অফিস আয়োজিত বিভিন্ন সেক্টরে বর্তমান আওয়ামীলীগ সরকারের অর্জিত সফলতা নিয়ে আলোচনা সভা ও চলচিত্র প্রদর্শণী অনুষ্টিত হয়।

স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদারের সভাপতিত্বে ও অরুন জ্যোতি ভট্টাচার্য্যরে সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ব্রাহ্মণবাড়িয়া-১ সংসদীয় ২৪৩ নং নাসিরনগর আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব বিএম ফরহাদ হোসেন সংগ্রাম। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতা আসলেই মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ এটিএম মনিরুজ্জামান সরকার,নাসিরনগর সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আলমগীর হোসেন, থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃআবু জাফর, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফি উদ্দিন আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডা তুলে ধরে স্বাগত বক্তব্য দেন জেলা তথ্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) দ্বীপক চন্দ্র দাস। এ সময় অনুষ্ঠানে সরকারী বেসরকারী বিভিন্ন কর্মকর্তা, শিক্ষক , সাংবাদিক, সুশীল সমাজের লোকজন ও দলীয় বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।