দেড় লক্ষাধিক ইয়াবাসহ আটক আট মাদক ব্যবসায়ী

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম-

নগর ও জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দেড় লক্ষাধিক ইয়াবাসহ আট মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এদের মধ্যে একজন মহিলাও রয়েছে। এছাড়া মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার, একটি ট্রাক ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আটক আট মাদক ব্যবসায়ীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে শনিবার র‌্যাব-৭ চট্টগ্রামের দেয়া তথ্যে জানানো হয়।

আটক মাদক ব্যবসায়ীর হলেন, মো. ইসমাঈল (৩৮), সুমি আক্তার (২৫), মো. ইমাম হোসেন মজুমদার (২৬), মো. মির হোসেন (২৯), মো. আরাফাত হোসেন (২৩), মো. ইমরান (২৬)। এছাড়া অন্য দুজন প্রাপ্তবয়স্ক।

এদের মধ্যে মো. ইসমাঈল, সুমি আক্তার ও অপ্রাপ্তবয়স্ক এক রোহিঙ্গা কিশোরকে ৮ হাজার পিস ইয়াবাসহ বাঁশখালীর পুকুরিয়া তৈলারদ্বীপ ব্রিজ থেকে, মো. ইমাম হোসেন মজুমদার ও মো. মির হোসেনকে ৭৭ হাজার পিস ইয়াবাসহ পটিয়া থানার দেয়াং ভেল্লাপাড়া এলাকা থেকে, আরাফাত হোসেনকে ১৯ হাজার ৩৮০ পিস ইয়াবাসহ বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু এলাকা থেকে এবং ইমরান ও এক অপ্রাপ্তবয়স্ক কিশোরকে ৫০ হাজার পিস ইয়াবাসহ বায়েজিদ থানাধীন আরেফিননগর এলাকা থেকে আটক করা হয়।

এদিকে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, চট্টগ্রাম নগর ও জেলার বিভিন্ন স্থান থেকে গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে আটক মাদক ব্যবসায়ী ও জব্দ করা মাদক এবং মাদক পরিবহনে ব্যবহৃত গাড়িগুলোর বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট থানা পুলিশকে হস্তান্তর করা হয়।

Be the first to write a comment.

Leave a Reply