দোহারে যুবলীগ নেতার মৃত্যু: ঘরে নেই ১ কেজি চাল

প্রকাশিত
দোহার প্রতিনিধি-
ঢাকা জেলার দোহার উপজেলা যুবলীগ নেতা আমজাদ বেপারীর মৃত্যুতে বিপাকে পড়েছে তার পরিবার। এই নেতার অকাল মৃত্যুতে অসহায় হয়ে পড়েছে তার রেখে যাওয়া চার সদস্যের পরিবার।
গত ৮ জুলাই বৃহস্পতিবার রাতে হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হন আমজাদ বেপারী। রাতেই তাকে হাসপাতালে নেয়ার পথেই তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর।
আমজাদ বেপারীর বাড়ী মাহমুদপুর ইউনিয়নের হরিচন্ডি গ্রামে। তিনি ছিলেন পরিবারের একমাত্র কর্মক্ষম ব্যক্তি,  তার বড় মেয়ে আনিশা (১১) ৫ম শ্রেনীতে, মেজো মেয়ে আছিয়া (৫) গণশিক্ষা, ছোট মেয়ে আফিয়া (২.৫ বছর) কে নিয়ে তার স্ত্রী তিন কন্যাসহ অসহায় হয়ে পড়েছেন। .
আমজাদ সম্পর্কে এলাকাবাসীর মন্তব্য, তিনি তার নিজের এলাকার সাধারণ মানুষের সাথে খুব সহজে মিশে যেতেন ও নানা সমস্যার কথা তুলে ধরতেন উপজেলা চেয়ারম্যান এর কাছে।
দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেনের ঘনিষ্টজন বলে পরিচিত, যে কোন ধরনের সামাজিক  উন্নয়নের কার্যকর্মে অগ্রণী ভুমিকা রাখতেন। বয়স্কভাতা, শিশুকার্ড, বিধবাভাতা প্রদানে সহায়তা করতেন। অথচ নিজের জন্য তিনিই কিছুই করেন নি বলে জানিয়েছেন তার পরিবার। ঘরে রেখে যান নি সন্তানদের জন্য এক সপ্তাহের খাবার, নেই ১ কেজি চাল। এখন কি কোন ভাতা তার স্ত্রী – কন্যারা পাবেন? দলের সুসময়ে তার পরিবার কি পাবে কোন সহায়তা?  উপার্যনহীন পরিবারটির জন্য আওয়ামী পরিবারের কেউ কি এগিয়ে আসবে? নিবে কি তার সন্তানদের শিক্ষার দায়িত্ব? এই প্রশ্ন এখন তার পরিবারের।