নগরবাসীকে একটি বাসযোগ্য শহর উপহার দিতে চাই -জাহাঙ্গীর আলম

প্রকাশিত

মৃণাল চৌধুরী সৈকত :  আমি ইসলামিক দল এবং ইসলামিক সংগঠনের যারা আলেম আছেন সকলের সহযোগীতা চেয়েছি। মহানগরীর ১৮’শ মসজিদের খতিব, সারে ৪’শ কওমী মাদ্রাসার শিক্ষক এবং তাবলীগ জামাতে মুরব্বীরা নিজ নিজ অবস্থান থেকে আমাকে নৌকা মার্কায় সমর্থন দিয়ে প্রচারণা চালাচ্ছেন। আমাকে ভোট দেওয়া মানে নৌকাকে ভোট দেওয়া। আমি ক্লিন এবং গ্রীন সিটি উপহার দিতে চাই। নগরবাসী সবাইকে একটি বস-বাসযোগ্য শহর উপহার দিতে চাই।’ গতকাল শনিবার টঙ্গী ও জয়দেবপুর নির্বাচনী এলাকার বিভিন্ন পথ সভায় ভোটারদের উদ্দেশ্যে এসব কথা বলেন। আওয়ামী লীগ মেয়র প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম।
তিনি আরো বলেন, আমার পক্ষে আলেম ওলামা, স্কুল কলেজ বিশ^বিদ্যায়ের শিক্ষক, চাকুরীজীবি, শ্রমিক, সাধারন খেটে খাওয়া মানুষ, শ্রমিক, কৃষক, নারী, যুবক সর্বস্তরের মানুষ প্রচারণায় ব্যস্ত। গাজীপুর সিটিতে নৌকার পক্ষে জাহাঙ্গীর আলম সকল শ্রেনীর মানুষকে নিয়ে উৎসবমুখর পরিবেশে দিন রাত প্রচারণা চালাচ্ছেন। একই সাথে আওয়ামী লীগ ও বিএনপি কেন্দ্রীয় নেতৃবৃন্দ নিজ নিজ প্রার্থীর পক্ষে প্রচারণায় গিয়ে যখনই মুখোমুখি হচ্ছেন নিজেদের মধ্যে কুশল বিনিময় করতে দ্বিধা করছেন না। এমন সৌহার্দ্যপূর্ণ পরিবেশ দেখে দেশ বিদেশের নির্বাচন পর্যবেক্ষক এবং ডিপলোমেটগণ নির্বাচনী পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করছেন। আশার আলো দেখতে পাচ্ছেন ভোটারগণও। সবাই অপেক্ষা করছেন একটি অবাধ, সুষ্ঠু এবং শান্তিপূর্ণ নির্বাচনের।
গতকাল শনিবার সকাল ৯ টায় নিজ বাসভবনের সামনের উঠানে দলীয় নেতাকর্মীদেও সাথে মতবিনিময়ের মাধ্যমে গণসংযোগ শুরু করেন। মতবিনিময়ে জাহাঙ্গীর আলম সকল মানুষদের সাথে নিয়ে একটি পরিকল্পিত নগরী গড়ার লক্ষে ২৬ জুন নির্বাচনে সহযোগীতা এবং ভোট চান।
দিনের কর্মসূচী অনুযায়ী মহানগরীর টঙ্গী ও জয়দেবপুর অঞ্চলের বিভিন্ন ওয়ার্ডে পথসভার মাধ্যমে ভোট প্রার্থনা করেন। পথসভায় জাহাঙ্গীর আরও বলেন, এখানকার সমাজ ব্যবস্থায় সব শ্রেনী পেশার মানুষের প্রয়োজন আছে। আমি সবার জন্য কাজ করতে চাই। আলেম ওলামা, স্কুল কলেজ বিশ^বিদ্যায়ের শিক্ষক, চাকুরীজীবি, শ্রমিক, সাধারন খেটে খাওয়া মানুষ, শ্রমিক, কৃষক, নারী, যুবক, শিশু সবার উপযোগী একটি প্যাকেজ তৈরী করেছি। আমাকে ভোট দেন। আমি আপনাদের সাথে নিয়ে একটি পরিকল্পিত শহর গড়ে তুলবো। মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাতি লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, মহাজোট শরিক জাতীয় পার্টি, জাসদ, তরিকত ফেডারেশনসহ সকল অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রচারণা চালাচ্ছেন।
##