নগ্ন হয়ে মধ্যবয়সী নারীর নাচ, অতঃপর…

প্রকাশিত

অনলাইন ডেস্ক-

স্থানীয় সময় সোমবার সকাল। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের পেনসাকোলায় একটি নামিদামি রেস্টুরেন্টের সামনে হাজির এক মধ্যবয়সী নারী। তার আচরণ খারাপ দেখে রেস্টুরেন্টের ম্যানেজার তার সহকারীকে আদেশ দেন, ওই নারীকে সেখান থেকে চলে যেতে। ঊর্ধ্বতন কর্মকর্তার কথামতো তার সহকারী ওই নারীকে সেখান থেকে তাড়িয়ে দেন। কিন্তু দুপুরে রেস্টুরেন্টের পেছনের দরজায় ফ্রিডম রাইডার জোব্রিস্ট (৩৮) নামের সেই নারী হাজির। এবং বন্দুক উঁচিয়ে ম্যানেজার ও রেস্টুরেন্টে থাকা কাস্টকারদের মেরে ফেলার হুমকি দেন। ততক্ষণে সেখানে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে এরপর যা ঘটে তা হয়তো কল্পনা করেননি কেউ।

মিয়ামিহেরাল্ড.কমের খবর, জোব্রিস্ট রেস্টুরেন্ট থেকে বের হয়ে গাড়ি পার্কিয়ের মাঝামাঝিতে গিয়ে দাঁড়ান। এবং টেনে নিজের প্যান্ট খুলে ফেলেন। এরপর যৌনাঙ্গ বের করে নাচতে শুরু করেন। এবং অশ্লীল অঙ্গভঙ্গি করা শুরু করেন।

একজন প্রত্যক্ষদর্শী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জোব্রিস্ট নগ্ন হয়ে তার গাড়ির সামনে নাচতে শুরু করে এবং স্থান ত্যাগ করতে বাধা দেয়।

খবর পেয়ে অশ্লীল ও যৌন আচরণ, নগ্ন হওয়ার অভিযোগে পুলিশ জোব্রিস্টকে গ্রেফতার। তাকে ইসকামবিয়া কাউন্টি কারাগারে রাখা হয়েছে।