নরসিংদীতে বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত

বিশেষ প্রতিবেদক,নরসিংদী :নরসিংদীতে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সিনিয়র সহ-সভাপতি তারেক রহমানের বিরুদ্ধে ক্ষমতাসীন সরকারের মিথ্যা, ষড়যন্ত্রমূলক মামলায় কারাদ-াদেশের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শান্তিপূর্ণ বিক্ষোভ-মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২০ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে জেলা বিএনপি’র উদ্যোগে শহরের বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে আগত নেতাকর্মীরা জেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে সমবেত হয়। বিএনপির যুগ্ম-মহাসচিব জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি খায়রুল কবির খোকনের নেতৃত্বে বিশাল এক বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় ঢাকা-সিলেট মহা-সড়ক হয়ে জেলা বিএনপি কার্যালয়ে এসে সমাপ্ত হয়।
এ সময় বিএনপির যুগ্ম-মহাসচিব জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি খায়রুল কবির খোকন’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপি’র মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লে. কর্ণেল (অব:) জয়নুল আবেদিন, জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি সুলতান উদ্দিন মোল্লা, সহ-সভাপতি ও সাবেক এমপি রোকেয়া আহম্মদ লাকী, বিএনপি নেতা ফয়জুল হক, আকবর হোসেন, শহর বিএনপি’র সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভূইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান কবির আহম্মদ, জেলা মৎস্য দলের সভাপতি হাবিবুর রহমান মিলন, জেলা ছাত্রদল সভাপতি নজরুল ইসলাম ভূইয়া প্রমূখ।
“সারাদেশে বিএনপি’র জনপ্রিয়তায় ক্ষমতাসীন আওয়ামীলীগ আজ দিশেহারা” উক্তি করে খায়রুল কবির খোকন বলেন, ২০১৮’র নির্বাচনে তাদের নিশ্চিত পরাজয় ঘটবে ভেবে বিএনপি যাতে নির্বাচনে অংশগ্রহণ করতে না পারে তার জন্য নীল-নক্সা তৈরি করেছে। আর সেই নীল নকসানুযায়ী সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ তারেক রহমানকে সাজানো মিথ্যা মামলা দিয়ে জন বিচ্ছিন্ন করার ব্যর্থ পায়তারা চালিয়ে যাচ্ছে।