নাগরপুরে করোনায় আক্রান্ত সহকারী কমিশনার(ভূমি) তারিন মসরুর

প্রকাশিত
নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
 গত ২২ মে শরীরে জ্বর অনুভব করলে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। ৩১ মে রবিবার রাতে নমুনার ফলাফলে এসিল্যান্ড তারিন মসরুরের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এসিল্যান্ড তারিন মসরুরের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রোকনুজ্জামান খান।
এসিল্যান্ড তারিন মসরুর নাগরপুর উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে মোবাইল কোর্ট পরিচালনা, ত্রাণ বিতরণ কার্যক্রম সহ গণসচেতনতায় শুরু থেকেই সাহসী ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছিলেন। করোনার বিরুদ্ধে যুদ্ধ করতে করতে আজ নিজেই করোনায় আক্রান্ত হলেন বিসিএস(প্রশাসন) ক্যাডারের এ কর্মকর্তা।
এ বিষয়ে নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, এসিল্যান্ড তারিন মসরুর এর করোনায় আক্রান্তের খবরটি অত্যন্ত দুঃখজনক।বর্তমানে তিনি আইসোলেশনে রয়েছেন। আমি সহ জেলা প্রশাসক মহোদয় তার শারীরিক অবস্থার খোজ নিচ্ছেন। এ সময় এসিল্যান্ডের সুস্থতার জন্য ইউএনও ফয়েজুল সকলের দোয়া কামনা করেছেন।
উল্লেখ্য নাগরপুর উপজেলায় পুলিশ সহ এ পর্যন্ত  ২৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং সুস্থ হয়েছে  ৫ জন।