নাটোরের জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত

প্রকাশিত

নাটোর প্রতিনিধি-
নাটোরের বড়াইগ্রামে শোককে শক্তিতে রূপান্তরিত করার আহ্বান জানিয়ে বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৩০আগষ্ট) বিকেল ৪ টায় উপজেলার চান্দাই ইউনিয়নের চান্দাই উচ্চ বিদ্যালয় মাঠে দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়।
শোক সভায় চান্দাই ইউপি চেয়ারম্যান আনিছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।
এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, যুগ্ম-সাধারন সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালু, গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম খান প্রমুখ।
আলোচনা শেষে ১৯৭৫ সালের ১৫’ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ তাঁর পরিবারের শাহাদাত বরণকারী সকল সদস্য এবং সকল বীর শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।