নাটোরে নারীসহ ৪ মাদক কারবারিকে আটক

প্রকাশিত

দেলোয়ার হোসেন লাইফ,নাটোর প্রতিনিধিঃ
নাটোরের বাগাতিপাড়ায় নারীসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ। শুক্রবার রাতে তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে পৃথক তিনটি মাদকের মামলা দায়ের করা হয়েছে।
থানা সুত্রে জানা য়ায়, শুক্রবার সন্ধ্যারাত থেক মাদকের বিশেষ অভিযান পরিচালনা করে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে রাত নয়টার দিকে উপজেলার তমালতলার চকহরিরামপুর গ্রামে আবু সাঈদ খন্দকার ওরফে সৈয়দ এর বাড়িতে অভিযান চালায় পুলিশ। ওই সময় দেহ তল্লাশি করে তিন গ্রাম হেরোইন সহ আবু সাঈদ খন্দকার ওরফে সৈয়দ (৪২) ও তার স্ত্রী মনোয়ারা বেগম (৪০) কে আটক করে পুলিশ। অপরদিকে তমালতলা এলাকায় পৃথক আরও দুটি অভিযানে ৫ পিস ইয়াবাসহ চকহরিরামপুর গ্রামের শরিফ উদ্দিনের ছেলে মজিবর রহমান (৩৮) এবং একই গ্রামের সিরাজ আলীর ছেলে জহুরুল ইসলাম (৪০) কে ৬ পিস ইয়াবা সহ আটক করে পুলিশ।
এ ব্যাপারে ওসি (তদন্ত) স্বপন কুমার চৌধরী বলেন- আটককৃত আবু সাঈদ ও তার স্ত্রী মনোয়ারার বিরুদ্ধে একটি মামলা এবং মজিবর রহমান ও জহুরুল ইসলাম এর বিরুদ্ধে আরও পৃথক দুটি মাদকের মামলা দায়ের করা হয়েছে এবং শনিবার দুপুরে আটককৃতদের নাটোর জেল হাজতে প্রেরন করা হয়েছে।