নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে তিন নাশকতা মামলায় বিএনপি নেতাকর্মীদের আগাম জামিন

প্রকাশিত
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশের দায়ের করা নাশকতার ৩টি মামলায় জামিন পেলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নানসহ ৭৫ জন নেতাকর্মী আজ দুপুরে হাইকোর্টের বিচারপতি হাবিবুল গণি ও বিচারপতি আকরাম হোসেনের দৈত বেঞ্চ ২ মাসের আগাম জামিন প্রদান করেছেন।
গত ৮ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফারেজ ট্রাষ্ট্র দুর্নীতির মামলার রায়কে কেন্দ্র করে পুলিশের উপর হামলা ও নাশকতার পরিকল্পনায় সোনারগাঁ পুলিশবাদী হয়ে বিএনপির প্রায় শতাধিত নেতাকর্মীর বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করেন।
পুলিশের দায়ের করা তিনটি মামলায় আজ সোমবার দুপুরে হাইকোর্টের বিচারপতি হাবিবুল গণি ও বিচারপতি আকরাম হোসেনের দৈত বেঞ্চের তিনটি মামলায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান, পিরোজপুর (চেয়রম্যান) সিরাজুল হক ভুইয়াসহ ৭৫ জন নেতাকর্মীকে ১০ এপ্রিল ২০১৮ ই তারিখ পর্যন্ত আগাম জামিন দিয়েছেন।
রাষ্ট্র পক্ষের আইনজীদের সাথে যুক্তি উপস্থাপনকরে আসামিদের পক্ষে আইনজীবী ব্যারিষ্টার মাহাবিুব উদ্দিন খোকন ও ব্যারিষ্টার সানজীদ সিদ্দিকী।
সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান জানান, ক্ষমতাসীন দলর, আগামী জাতীয় সংসদ নির্বাচনে যাতে বিএনপির নেতাকর্মীরা অংশ গ্রহণ না করতে পারে সে জন্য একের পর এক মিথ্যা মামলা দিয়ে নির্বাচন থেকে দুরে রাখার পায়তার করছে। দেশের মানুষ আগামী নির্বাচনে ব্যলটের মাধ্যমে প্রমাণ করে দিবে বিএনপি জন গণের দল।