নারীকে তার গোপনাঙ্গ দেখিয়ে গণধোলাই খেলেন এক বিকৃতমনস্ক ব্যক্তি

প্রকাশিত

অনলাইন ডেস্ক ; কত রকম পাগল যে রয়েছে পৃথিবীতে তার কোন ইয়ত্তা নেই। সম্প্রতি তুরস্কে এক বিকৃতমনস্ক ব্যক্তি বাসে যাত্রা পথে এক নারীকে তার গোপনাঙ্গ দেখিয়ে গণধোলাই খেলেন।

বাসের মধ্যে বেশিরভাগ সময়েই নারীদের বিভিন্ন ধরণের যৌন হেনস্থার স্বীকার হতে হয়। কখনও কেউ প্রতিবাদ জানান, কেউবা প্রত্যেকদিনই তা সহ্য করে চলাফেরা করেন। কিন্তু তুরস্কের এক নারী মোটেই চুপ করে সহ্য করে নেওয়ার পাত্রী ছিলেন না।

বাসের মধ্যে সেই নারীকে সমানে বিরক্ত করে যাচ্ছিল এক বিকৃতমনস্ক ব্যক্তি। কিন্তু চুপ করে সহ্য না করে, বাসের মধ্যে থাকা নারীরা ৩৪ বছরের সেই ব্যক্তিকে ধরে বেধড়ক মারধর শুরু করেন। বাসের মধ্যে থাকা সিসিটিভি ক্যামেরা পুরো ঘটনাটি ধরা পড়েছে।

যেখানে দেখা যাচ্ছে, অভিযুক্ত ব্যক্তি এক নারীকে তার গোপনাঙ্গ দেখাচ্ছে। সেটা দেখে সেই নারী রেগে গিয়ে সপাটে অভিযুক্তের গালে চড় মারেন। প্রতিবাদী সেই নারীর কার্যকলাপ দেখে প্রথমে অনেকেই হকচকিয়ে যান। এরপর বিষয়টি বুঝতে পারা মাত্রা সেই নারীর পাশে চলে আসেন বাসে থাকা অন্যান্য নারীরা। একজোট হয়ে অভিযুক্তকে লাথি-ঘুষি মারেন। এরপরে যদিও অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া হয় বলে জানা গেছে।