নারীর প্রতিও যৌন আসক্তি রয়েছে পুনম পাণ্ডের!

প্রকাশিত

বলিউডে তাঁর বিশেষ আনাগোনা নেই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াতে তাঁর জুড়ি মেলা ভার। নেটদুনিয়ায় নিজেকে মেলে ধরে কীভাবে শিরোনামে থাকতে হয়, তা বেশ ভালই জানেন। ঠিক ধরেছেন, কথা হচ্ছে পুনম পাণ্ডের। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তাঁর হট ছবি বা ভিডিওর জনপ্রিয়তা আকাশছোঁয়া। শরীর প্রদর্শন করে অনুগামীর সংখ্যাও বাড়িয়ে চলেছেন দিন দিন।

কিন্তু পুনমের মন খারাপ। কেন জানেন? কারণ এখনও পর্যন্ত নিজের ‘ড্রিম বয়’-এর দেখা পাননি তিনি। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে নিজের মনের কথা খুলে বলেছেন এই মডেল।  জানিয়েছেন, এখনও কাউকে সেভাবে মনে ধরেনি তাঁর। তবে হ্যাঁ, এমন কয়েকজন বলিউড নায়ক আছেন যাঁদের কাছে পাওয়ার দারুণ ইচ্ছা পুনমের।

বলিউড নায়কদের মধ্যে কার সঙ্গে বন্য হতে চান? পুনমকে করা এমন প্রশ্নের ভিতরই লুকিয়ে ছিল হাজার দুষ্টুমি। সে ইঙ্গিত ভালই বুঝতে পেরেছিলেন অভিনেত্রী। অকপটেই জানালেন, যাঁদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার আকাঙ্ক্ষা, তাঁদের তালিকাটা কিন্তু বেশ লম্বা। অন্তত পাঁচ-ছয়জন তো রয়েইছেন। এবার মুখ ফুটে নামগুলিও জানিয়ে দিলেন। তালিকার শুরুতেই ‘কমান্ডো’ ছবির হ্যান্ডসাম হাঙ্ক বিদ্যুৎ জামওয়াল। রণবীর সিংএবং সালমান খানকে আলাদাভাবে পেলেও দারুণ খুশি হবেন বলে জানালেন।

এবার নিশ্চয়ই চার বা পাঁচ নম্বর নামটি খুঁজবেন। এখানেই বড় টুইস্ট। কারণ এবার পুনম এমন এক কথা বললেন, যা হয়তো এতদিন অনেকেরই অজানা ছিল। শুধু পুরুষ নয়, নারীতেও আকৃষ্ট তিনি! আজ্ঞে হ্যাঁ। নারীর নামও গোপন রাখেননি। কৃতি শ্যাননকে ‘অন্যভাবে’ (পড়ুন ঘনিষ্ঠভাবে) পাওয়ার ইচ্ছাও রয়েছে তাঁর। কৃতির কানে কি এ খবর পৌঁছেছে? এখনও তা জানা যায়নি। তবে পুনমের মনে কী আছে তা আর গোপন রইল না।

এখানেই শেষ নয়, পুনম জানান তাঁর আরও দুটি ইচ্ছের কথা। প্রেমিকের সঙ্গে কোনও এক সমুদ্র সৈকতে মিলনে লিপ্ত হওয়ার দারুণ শখ তাঁর। আর কোনও একদিন শাহরুখ খানের বিপরীতে অভিনয় করার ইচ্ছেও রয়েছে। তবে নারীদের প্রতি পুনমের আসক্তিতে বিস্মিত তাঁর পুরুষ ফ্যানরা। অনুগামীদের কি খানিকটা রাগও হল? তাতে সময় ব্যায় না করে বরং ভাবুন কীভাবে পুনমের স্বপ্নের মানুষটি হয়ে উঠতে পারবেন।