নাসিরনগরে দুই প্রতারক ও মামলাবাজ অবশেষে জেল হাজতে

প্রকাশিত

 

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া – জেলার নাসিরনগর উপজেলার চাপরতলা ইউনিয়নের চাপরতলা গ্রামের মৃত আঃ জলিলের পুত্র আপন দুই সহোদর প্রতারক ও মামলাবাজ হাফেজ মোহাম্মদ আলী ও হাফেজ শওকত আলীকে অবশেষে জেল হাজতে পাঠিয়েছে বিজ্ঞ আদালত ও থানা পুলিশ।

জানা গেছে হাফেজ মোহাম্মদ আলীর বিরুদ্ধে যৌতুক নিরোধ আইনের ধারায় মামলার হাজিরা দিতে গেলে আদালত তাকে জামিন না দিয়ে জেল হাজতে পাঠিয়ে দেন।
অপর দিকে তার ভাই হাফেজ শওকত আলীকে গ্রামের ইউপি সদস্য মোঃ আব্দুল কুদ্দুসের মামলায় থানা পুলিশ গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে হাফেজ শওকত আলী ও মোহাম্মদ আলী আপন দুই সহোদর মিলে দীর্ঘদিন যাবৎ এলাকায় মারামারি, বিভিন্ন মানুষ মিথ্যা মামলা মোকদ্দমা ফেলে হয়রানি করে ত্রাসের রাজ্য কায়েম করে আসছিল। তাদের ভয়ে কেউ মুখ খোলে টু শব্দটিও করার সাহস পায়নি। নাসিরনগর থানার উপ পুলিশ পরিদর্শক মোঃ নুরুল আমিন এ প্রতিনিধিকে জানান তারা দীর্ঘ দিন যাবৎ এলাকায় বিভিন্ন অনিয়ম দুর্নীতি চালিয়ে আসছিল। তাদের কারণে এলাকার আইন শৃংখলার চরম অবনতি ঘটেছে।
তিনি বলেন হাফেজ শওকত আলীর বিরুদ্ধে ৭টি ও মোহাম্মদ আলীর বিরুদ্ধে একাধিক মামলা মোকদ্দমা থানা ও আদালতে চলমান রয়েছে। তাদের গ্রেপ্তারের ফলে এলাকা বাসীর মধ্যে স্বঃস্থির নিশ্বাস ফিরে এসেছে। কোন কোন জাযগায় মিষ্টি বিতরণ ও মোনাজাত করা হয়েছে।