নাসিরনগরে বিদায়ী ও নবাগত দুই ওসির সংবর্ধনা।

প্রকাশিত

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর, ব্রাক্ষণবাড়িয়াঃ জেলার নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু জাফরের বদলি হওয়ায় তাঁকে বিদায় ও নতুন ওসি মোঃ সাজেদুর রহমানকে বরণ করে ফুলেল শুভেচ্ছা দিয়ে সংবর্ধনা জানিয়েছেন স্থানীয় সাংবাদিক সহ সুশীল সমাজের লোকজন ।

২১ সেপ্টেম্ভর ২০১৮ রোজ শুক্রবার সন্ধা ৮ ঘটিকার সময় আহাদ সুপার মার্কেটে বিদায়ী ওসি ও নবাগত দুই ওসিকে সংবর্ধনা জানানো হয়। এ সময় ৩০ অক্টোবরের পর নাসিরনগরের ক্রান্তিকালীন সময়ে দায়িত্ব নেয়ার পর মাদক, ছিনতাই, সন্ত্রাস প্রতিরোধ ও আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ সফলতা অর্জন করায় বিদায়ী ওসি মোঃ আবু জাফর ও নবাগত ওসি কে ছায়েদুল হক ফাউন্ডেশন ও স্বপ্নের যাত্রা মানব কল্যাণ সংগঠনের পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা ও বাংলাদেশ সাংবাদিক সমিতি , বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বি,এম,এস,এফ)এর পক্ষ থেকে ফুল বিদায়ী ও বরণ শুভেচ্ছা জানানো হয়। সুদক্ষ,মেধাবী ও চৌকস এ পুলিশ কর্মকর্তাকে বিদায় জানাতে গিয়ে অনেকেই আবেগে আপ্লুত হয়ে পড়েন।

সংবর্ধনা অনুষ্টানে সভাপতিত্ব করেন নাসিরনগর থানার ওসি তদন্ত রঞ্জন কুমার ঘোষ।
বক্তারা আলোচনা সভায় বলেন নাসিরনগর থানার সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু জাফর প্রায় ২ বছর এ থানায় কর্মরত থাকাবস্হায়,এলাকার মাদক, সন্ত্রাস, ছিনতাই কঠিন হস্তে দমন করেছেন। তিনি দলমতের উর্ধে থেকে নিরপেক্ষ ভাবে সরকারি দায়িত্ব পালন করেছেন। যার কারণে বিদায় বেলায় তাকে নাসিরনগরের সকল স্তরের জনগণের পক্ষে সংবর্ধনা জানানো হয়েছে।

এসময় সংবর্ধনায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সাংবাদিক সমিতি নাসিরনগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম( বি,এম,এস,এফ) এর সভাপতি মোঃ আব্দুল হান্নান, সাংবাদিক এস.এম.বদিউল আশরাফ, সাংবাদিক মনির হোসেন, প্রয়াত মন্ত্রী এডঃসায়েদুল হক ফাউন্ডেশনের পক্ষে মোঃ রেজাউল হক আমজাদ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্চাসেবকলীগের নাসিরনগর উপজেলা শাখার যুগ্ন আহবায়ক মিহির কুমার দেব,শিক্ষক প্রদীব কুমার দেবনাথ, মানব কল্যান সংগঠনের কর্মীবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নিহারেন্দু চক্রবর্তী।