না-গঞ্জে পেটের ভেতর ইয়াবা, গ্রেফতার ৩

প্রকাশিত
নারায়ণগঞ্জ সংবাদদাতা: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পেটের ভেতরে ২২০০ পিস ইয়াবাসহ বিল্লাল (৫৮) নামক এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ১১’র একটি আভিযানিক দল। এ সময় তার বাসায় তল্লাশী করে আরো ২০০ পিস ইয়াবা উদ্ধারসহ মাদক বিক্রির নগদ ৪২ হাজার টাকা জব্দ করা হয়।
এ ছাড়াও মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে তার স্ত্রী লিপি (৪০) ও ছেলে অয়ন (২৫) কে ও  গ্রেফতার করে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে সিদ্ধিরগঞ্জ থানাধীন হিরাঝিল এলাকায় বিসমিল্লাহ হাউজ নামক একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
র‌্যাব জানায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সিদ্ধিরগঞ্জ থানাধীন হিরাঝিল এলাকায় বিসমিল­াহ হাউজ নামক একটি বাসা হতে পেটের ভিতর ইয়াবা বহনের অপরাধে মোঃ বিল্লাল (৫৮) নামক এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর নিশ্চিত হওয়ার লক্ষ্যে বিল্লালকে আলিফ ডায়গনস্টিক সেন্টারে নিয়ে এক্স-রে করে ইয়াবার অস্তিত্ব নিশ্চিত হওয়া যায়। পরে সে বিশেষ কৌশলে পায়ূপথে ২২০০ পিস ইয়াবা বের করে দেয়।
এ সময় বাসায় তল্লাশী করে আরো ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে তার স্ত্রী লিপি ও ছেলে অয়নকে গ্রেফতার করা হয়েছে।
বিল্লালকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, সে দীর্ঘদিন ধরে পেটের ভিতর করে কক্সবাজার থেকে ইয়াবা পাচারের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ ব্যবস্থা  প্রক্রিয়াধীন আছে।