নেপালে বিমান দুর্ঘটনায় না ফেরার দেশে চাঁপাইনবাবগঞ্জের দুই দম্পতি

প্রকাশিত
চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা : ভ্রমণ করতে গিয়ে নেপালে বিমান দুর্ঘটনায় চাঁপাইনবাবগঞ্জের ২ দম্পতির জীবনের অবসান হয়েছে। তারা বেড়াতে গিয়ে না ফেরার দেশে চলে গেলেন। গত সোমবার নেপালের কাঠমান্ডুতে বিধস্ত ইউএস বাংলা বিমানের যাত্রী ছিলেন তারা।
তারা হচ্ছেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার তেলিপাড়া মহল্লার আব্দুর রাকিবের মেয়ে বিলকিস বেগম, শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামের তাজিমুল মাষ্টারের মেয়ে আখতারা বেগম, তার স্বামী গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ির বেগুনবাড়ি গ্রামের নজরুল ইসলাম।  অপরজন বিলকিস বেগমের স্বামী হাসান ইমাম। তার বাড়ী পঞ্চগড় জেলায়। বৈবাহিক সূত্রে তিনি চাঁপাইনবাবগঞ্জে আসতেন।
বিমান দুর্ঘটনা : না ফেরার দেশে চাঁপাইনবাবগঞ্জের দুই দম্পতি
নিহত বিলকিস বেগমের আত্মীয় অধ্যাপক হাফিজুল ইসলাম দিলিপ জানান, মামাতো বোন বিলকিস বেগম ও তার স্বামী হাসান ইমাম নেপালে ভ্রমনের সময় দুর্ঘটনা কবলিত বিমানের যাত্রী ছিলেন। বিলকিস অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক এবং দুলাভাই ভূমি মন্ত্রণালয়ের যুগ্মসচিব ছিলেন। এ দম্পতি রাজশাহীর উপশহরের ১ নং সেক্টরে বসবাস করতেন। তাদের ২ ছেলে কায়সার ইমাম ও তৌকির ইমাম কানাডায় বসবাস করে এবং পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার।
অপর দুই দম্পতি আখতারা বেগম অবসরপ্রাপ্ত শিক্ষক ও তার স্বামী নজরুল ইসলাম বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের উচ্চ কর্মকর্তা ছিলেন। রাজশাহী মহানগরীর শিরোইলের বাসিন্দা ছিলেন এবং তাদের ১ মেয়ে গৃহিনী ও অপর মেয়ে চিকিৎসক। বিমান দুর্ঘটনায় জীবন থেকে তারা চিরবিদায় নিলেন।