নড়াইলে ভাতিজার হাতে চাচা খুন

প্রকাশিত

নড়াইল প্রতিনিধি-

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার উত্তর ডুমুরিয়া গ্রামে পূর্ব শত্রুতা ও জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাতিজার ছোড়া সড়কির কোপে চাচা আব্দুল জলিল মুন্সী (৫২) নিহত হয়েছেন। শনিবার দিনগত রাত ৯টার দিকে এ খুনের ঘটনা ঘটে। নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোখসানা খানম বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত আব্দুল জলিল মুন্সী উত্তর ডুমুরিয়া গ্রামের কালা মুন্সীর ছেলে।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতা ও জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে নড়াগাতি থানার উত্তর ডুমুরিয়া গ্রামের আব্দুল জলিল মুন্সীর সঙ্গে আইনাল মুন্সীর দ্ব›দ্ব সংঘাত চলে আসছিল। এর জের ধরে শনিবার দিনগত রাত ৯টার দিকে আইনাল মুন্সী দেশীয় ধারালো অস্ত্র সড়কি দিয়ে আব্দুল জলিল মুন্সীকে কোপ দিলে তিনি গুরুতর জখম হন। পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোখসানা খানম আরো জানান, ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Be the first to write a comment.

Leave a Reply