পাল্টাপাল্টি সমাবেশ করবে না আ’লীগ : সেতুমন্ত্রী

প্রকাশিত
রাজবাড়ী সংবাদদাতা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, আওয়ামী লীগ কোনো পাল্টাপাল্টি সমাবেশ করবে না। আগামী ২৯ সেপ্টেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি যে সমাবেশ করতে চাচ্ছে তা তারা করতে পারে।
রাজবাড়ীর পাংশার কলিমহর ইউনিয়নের গোপালপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে দলীয় কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সেতুমন্ত্রী বলেন, বিএনপি মানে বাংলাদেশ নালিশ পার্টি। আষাঢ় মাসে যেমন শুধু মেঘ গর্জন করে কিন্তু বর্ষে না। তেমনি বিএনপি শুধু ফাঁকা আওয়াজ দেয়। তাদের কোনো আওয়াজে বিভ্রান্ত হবার কিছু নেই।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘আপনারা সড়ক অবরোধ করবেন না। শুধু সতর্ক অবস্থানে থাকবেন। আক্রমণ করবেন না। কিন্তু আক্রান্ত হলে তার উপযুক্ত জবাব দিতে হবে।’ আগামী অক্টোবরের মধ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনপ্রিয়তার ভিত্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন দেবেন বলেও জানান দলের সাধারণ সম্পাদক।
কর্মীসভায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন।
সভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম মোর্শেদ আরজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিদুল হাসান চৌধুরী নওফেল, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, জেলা সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম প্রমুখ।
পরে বিকালে রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত আরেকটি কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা রয়েছে ওবায়দুল কাদেরের।