পীরগাছায় বাঁধ ও সড়ক নির্মাণ নিয়ে সংঘর্ষ নিহত-১ আটক ২

প্রকাশিত

মো:গোলাম আযম সরকার:(রংপুর)
রংপুরের পীরগাছায় বাঁধ ও সড়ক নির্মাণ নিয়ে এলাকাবাসির মধ্যে সংঘর্ষে একজন নিহত ও ছয় জন আহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের ভুট্রার বাজারে এ ঘটনাটি ঘটেছে। পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্র সহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসি জানায়, তিস্তা নদী বেষ্টিত উপজেলার ছাওলা ও তাম্বুলপুরের সাহেব বাজর,কামারপাড়া গ্রামের উপর দিয়ে প্রায় ১১ কিলোমিটার বাঁধ নির্মাণ এবং আড়াই কিলোমিটার সড়ক নির্মাণ করছেন বেক্সিমকো গ্রুপের নামের একটি প্রতিষ্ঠান। সড়ক ও বাঁধ নির্মাণে জায়গা ভাগাভাগি নিয়ে গ্রামবাসিদের মধ্যে সংঘর্ষে সৃষ্টি হলে শাহিন (৩৫) শাহাজাহান (৩৬), বাবলু (৪০), আব্দুল মজিদ(৪৫). সোনা মিয়া(২৫) সাজু মিয়া (৩৬) শাহাবুদ্দিন (৬০) গুরুত্বর আহত হন। এদের মধ্যে শাহিন (৩৫) নামের এক যুবক শনিবার ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। সে কিশামত ছাওলা গ্রামের তছলিম উদ্দিনের ছেলে।
পীরগাছা থানার ওসি জাহাঙ্গীর হোসেন বলেন, এব্যাপারে একটি মামলা দায়ের করা হযেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনার সাথে জড়িত মনিরুল ও তালেব নামের ২ জনকে আটক করেছে।