পুত্র সন্তানের মা হলেন একতা কাপুর

প্রকাশিত

বিনোদন ডেস্কঃ সারোগেসির মাধ্যমে পুত্র সন্তানের মা হলেন টিভিপর্দা ও বলিউড সিনেমার খ্যাতনামা প্রযোজক একতা কাপুর। তার মা হওয়ার খবরে রীতিমতো আলোচনায় মেতে উঠেছে পুরো বলিউড। রোববার (২৭ জানুয়ারি) একতার পুত্র সন্তানের জন্ম হয়েছে। খুব শিগগিরই ছেলেকে বাড়ি আনবেন বলে জানা গেছে।

এইবারই প্রথম সারোগেসির মাধ্যমে সন্তানের মা হলেন তিনি। এই পদ্ধতিতে মা হওয়ার জন্য তুষার কাপুর (ভাই) থেকে অনুপ্রাণিত হয়েছেন একতা। অর্থাৎ তুষার কাপুরও এই পদ্ধতিতে বাবা হয়েছেন। একতা ও তুষার কাপুর হলেন বর্ষীয়ান অভিনেতা জিতেন্দ্র কাপুর ও প্রযোজক শোভা কাপুরের দুই সন্তান । মানে, সম্পর্কে তারা ভাই-বোন।

২০১৭ সালের ১ জুন ছেলেকে ঘরে এনেছিলেন তুষার। একতা কাপুরই তখন তুষারের ছেলের নাম রেখেছিলেন লক্ষ্য। সম্প্রতি প্রায়ই লক্ষ্যকে দেখা যায় বাবার সঙ্গে খেলার মাঠে। দেখা যায় প্লে স্কুলে, সাইফ-কারিনার ছেলে তৈমুর আলি খানের সঙ্গে । ছেলের দেখাশোনা করেন তুষার কাপুর নিজেই। ৪৩ বছর রয়সী একতার বিয়েতে প্রচণ্ড অনীহা। কিন্তু মাতৃত্বের স্বাদ নিতে ব্যাকুল। যে কারণে সারোগেসির পথ বেছে নিলেন তিনি। একতা শিশুদের সঙ্গ খুবই উপভোগ করেন। আর তা বোঝা যায় তুষারপুত্র ‘লক্ষ্য’র সঙ্গে সময় কাটানোর মুহূর্তগুলো দেখলেই। এবার তো নিজেই মা হলেন একতা।

এদিকে সম্প্রতি নতুন ধারাবাহিকের পাশাপাশি পুরোনো টেলি সিরিয়ালও রিমেক করছেন একতা। ‘কসৌটি জিন্দেগি কি’র সঙ্গে নাগিনের তিন নম্বর সিজন, ‘দিল হি তো হ্যায়’, ‘কেয়ামত কি রাতে’র মতো ধারাবাহিকও চলছে বিভিন্ন চ্যানেলে।

আর বলিউডে প্রযোজনা করছেন কঙ্গনা রনৌত ও রাজকুমার রাও’র ছবি ‘মেন্টাল হ্যায় কিয়া’, অায়ুষ্মান খুরানার ‘ড্রিম গার্ল’ এবং সিদ্ধার্থ মালহোত্রা-পরিণীতি চোপড়ার ‘জবরিয়া জোড়ি’।