পুলিশের অপকর্ম ধরিয়ে দিন-গাজীপুর পুলিশ সুপার

প্রকাশিত

তুহিন সারোয়ার- গাজীপুরকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করতে প্রতিটি ওয়ার্ড থেকে সামাজিক আন্দোলন গড়ে তোলা হবে। এজন্য তরুণ সমাজ ও জনপ্রতিনিধিসহ সকলের সহযোগিতা প্রয়োজন। আমরা তরুণ সমাজকে জাগ্রত করতে চাই। জনপ্রতিনিধিদের শক্তিশালী করতে চাই। তবে এ ক্ষেত্রে পুলিশের যদি কোন অপকর্ম থাকে, তা ধরিয়ে দেয়ার অনুরোধ করেন তিনি।
গাজীপুরে সার্বিক আইন শৃঙ্খলা, জননিরাপত্তা ও সামাজিক সচেতনতামূলক কর্মসূচি প্রণয়ন বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশ লাইন্সে ওই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেনে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার।

পুলিশ সুপার তাঁর বক্তব্যে বলেন,
সভায় বক্তব্য রাখেন, গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সালাহ উদ্দিন সরকার, ভাওয়ালগড় ইউনিয়নের চেয়ারম্যান চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, বাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা  আখতারুজ্জামান শুকুর। অনুষ্ঠানে পুলিশ সুপার উপস্থিতদের মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে কাজ করার শপথ করান।

মতবিনিময় সভায় গাজীপুর জেলার বিভিন্ন পৌরসভা ও উপজেলার চেয়ারম্যান, ওর্য়াড কাউন্সিলর  চেয়ারম্যান, ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, জেলা পুলিশের কর্মকর্তা এবং সুধীজন অংশ নেন।