পূজামন্ডপে আর্থিক অনুদান বিতরন করলো ফরিদপুর পৌরসভার

প্রকাশিত

মাহবুব হোসেন পিয়াল,ফরিদপুর-
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফরিদপুর পৌরসভা পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও পূজা মন্ডপের আর্থিক অনুদান বিতরন করেছেন। বুধবার সকাল ১১টায় পৌর মিলনায়তনে সভা অনুষ্ঠিত হয়।
ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথুর সভাপতিত্বে সভা এসময় শহরের ৮১ টি মন্ডপের প্রধানগনের হাতে পৌর মেয়র আর্থিক অনুদান হিসেবে প্রত্যেককে ৫ হাজার টাকা করে তুলে দেন। পৌর মেয়র এসময় তাদের মন্ডপের সার্বিক অবস্থা শোনেন এবং পর্যাপ্ত আলোর ব্যবস্থা সহ মন্ডপে প্রবেশর রাস্তা মেরামত ও মন্ডপের সার্বিক উন্নয়নের জন্য বালুর প্রদানের ব্যবস্থা করেন।
তিনি এসময় সকলের আমন্ত্রন গ্রহন করে বলেন, আপনাদের ধর্মী উৎসব সার্বাত্বক ভাবে শুষ্ঠু করতে আমাদের সকল সহযোগীতার দরজা খোলা রয়েছে। আমাদের পৌর কর্মকর্তা ও কাউন্সিলরদের সকলের মোবাইল নাম্বার দেওয়া আছে তাদের যে কোন প্রয়োজনে ফোন করবেন। তিনি পূজা মন্ডপে নারীদের নিরাপত্তা নিশ্চিতে সতর্ক ও অবাদ সুযোগ করার আহবান জানান।
এসময় পূজা মন্ডপের নেতবৃন্দের পক্ষ হতে বক্তব্য রাখেন, রামকৃষ্ণ মিশন আশ্রমের সহ-সভাপতি স্বামী ভবেশাত্মানন্দ জী, বড় বাস মালিক গ্রুপ পূজা মন্ডপের সাধারন সম্পাদক প্রদিপ কুমার ঘোষ, গোয়ালচামট হাউজিং এস্টেট যৌথ পূজা কমিটিরর সভাপতি শ্যামল কুমার চৌধুরী, ভাই ভাই সার্বজনিন পূজা উদযাপন কমিটির সভাপতি মনজ কুমার সাহা প্রমুখ।
সভায় এসময় নির্বাহী কর্তকর্তা শাহজাহান মিয়া, নির্বাহী প্রকৌশলী মোঃ শামছুল আলম, সচিব তানজিলুর রহমান, কাউন্সিলর খন্দকার সামছুল আরেফিন সাগর, কাউন্সিলর ইদ্রিস খান, কাউন্সিলর তৃষ্ণা সাহা, কাউন্সিলর হোসনে আরা বেগম, হিসাব রক্ষক ফজলুল করিম আলাল, সহকারি প্রকৌশলী শফিকুর রহমান, উপ-সহকারি প্রকৌশলী আজিজুল ইসলাম বাদল, সৈয়দ মোঃ আশরাফসহ বিভিন্ন মন্ডপের সভাপতি সাধারন সম্পাদক উপস্থিত ছিলেন।