পূণরুদ্ধার করতে চান নারায়ণগঞ্জ-২ আসনটি: আঙ্গুর

প্রকাশিত
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের-২ আড়াইহাজার বিএনপি’র ঘাটি হিসাবে পরিচিত আসনটি পূণরুদ্ধার করে উপহার দিতে চান দলকে। বিএনপি’র তিনবারের সাবেক এমপি ও আগামী একাদশ সংসদ নির্বাচনে ধানে শীষ প্রতীকে আবার মনোনয়ন প্রত্যাশী আতাউর রহমান খান (আঙ্গুর)।
গত ২৫ অক্টোবর বিএনপির হাইকমান্ড এর সবুজ সংকেত পেয়ে (২৮অক্টোবর) রোববার ঢাকায় তার ব্যসায়ীক প্রতিষ্ঠান মতিঝিল অফিসে আড়াইহাজার নির্বাচনি এলাকার নেতাকর্মীদের ডেকে তাদের সাথে দফায় দফায় আগমী একাদশ সংসদ নির্বাচনি বিষয় আলোচনা সভায় করেছেন।
উক্ত সভায় তিনি বলেন, আমাদের নেত্রী আমাদের মা’ জেলে যাওয়ার আগে বলেছিলেন, দেশ ও দেশের মানুষকে বাচাঁতে হলে, দেশের স্বাধীনতা, র্স্বাভৌমত্ব ও গনতন্ত্রকে রক্ষা করতে হবে। দেশে এখন অগনতান্ত্রিক স্বৈরশাসন চলছে, এদেশের মানুষ এখন দিশেহারা বাকস্বাধীনতা নাই, সব সেক্টর ভেঙ্গে পড়েছে গনতান্ত্রিক প্রতিষ্ঠানগুলো ধ্বংস হয়েগেছে।
তিনি আরও বলেন, আমাদের দল বিএনপি ১২ বছর ধরে রাষ্ট্র ক্ষমতার বাইরে। দলের প্রধান বেগম খালেদা জিয়া কারাগারে বন্দি,ভারপ্রাপ্ত চেয়ারম্যান লন্ডনে চিকিৎসাধীন অবস্থায় তার বিরুদ্ধে মিথ্যা মামলা, এছাড়া শীর্ষ পার্যায় থেকে শুরু করে তৃণমূলের প্রত্যেকটি নেতকর্মীদের বিরুদ্ধে একাধিক মিথ্যা মামলা দিয়ে অসংখ্য নেতাকর্মী কারাগারে বন্দি রেখেছে এ অবৈধ সরকার। দলের প্রধানসহ সকল নেতাকর্মীদের মুক্তি এবং নির্দলীয় সরকারের অধিনেই আগামী একাদশ সংসদ নির্বাচন আদায়ের জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে, এবং প্রস্তুুত থাকতে হবে।
আঙ্গুর বলেন, নারায়ণগঞ্জের জেলার মধ্যে এক মাত্র বিএনপি’র ঘাটি হিসাবে পরিচিত আড়াইহাজার-২ আসনটি পূর্ণউদ্ধার করার জন্য দল আমাকেই ধানের শীষ প্রতীক দিবে এটা আমার শতভাগ বিশ্বাস। শহীদ জিয়াউর রহমানে’র আর্দশ বুকে ধারণ করি বলেই জাতীয়তাবাদী’দল (বিএনপি’র) হাইকমান্ড আমার প্রতি আস্থা রেখে এ আসনে ১৯৯১,১৯৯৬,২০০১, সালে আমাকে মনোনয়ন দিয়েছে,আমিও আড়াইহাজার জনগনের জীবন মানউন্নয়নে দলের পক্ষ থেকে কাজ করে দলের সম্মান অর্জন করেছি। আড়াইহাজারের সাধারণ মানুষের মনে প্রানে এখনও বিএনপি থেকে এমপি হিসাবে এখনও আমাকে চায়, এটা আমার শতভাগ বিশ্বাস।
আমি আতাউর রহমান আঙ্গুরকে এক সময় কেউ চিন্ত না ধানের শীষ প্রতীক ও আড়াইহাজার বাসির ভালো বাসায় আমাকে আড়াইহাজারসহ সাড়া বাংলাদেশে পরিচিত করে দিয়েছে। যতদিন বেচেঁ থাকব জাতীয়তাবাদী’দল (বিএনপির) আদর্শ বুকে ধারণ করে রাখব।
এসময় উপস্থিত ছিলেন, হাইজাদী, ফতেপুর,মাহমুদপুর, উচিৎপুরা, ধুপ্তারা,ব্রাক্ষন্দী, সাতগ্রাম, কালাপাহাড়িয়া, বিশনন্দী, গোপালদী পৌরসভা, আড়াইহাজার পৌরসভাসহ খাগকান্দা ইউনিয়ন বিএনপি’র অঙ্গ’সংগঠনের নেতৃবৃন্দ।