পূবাইলে গুলিসহ বিদেশি পিস্তল উদ্ধার,আটক ২

প্রকাশিত

আর জে রফিক, পূবাইল গাজীপুর-

গাজীপুর সিটির পূবাইল মেট্রোপলিটন থানার কলেজ গেইট এলাকায় গতকাল বুধবার অনুমানিক রাত ২টায় নিয়মিত রুটিন মাফিক টহল চেকপোস্টে তল্লাসির সময় টঙ্গী থেকে পুবাইল বাজারগামী একটি সিএনজি চালিত অটোরিক্সা থেকে সন্দেহজনক দুই যুবকের দেহ তল্লাশি করে একটি ম্যাগজিন সহ চাইনিজ পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি গুলির খোসা সহ একটি অত্যাধুনিক সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।
আটককৃত পিস্তল বহনকারী মোসা মিয়া(২২)কুমিল্লা  জেলার হোমনা থানার গনিয়াচর ভুঁইয়া পাড়ার মঙ্গল মিয়ার ছেলে।বর্তমানে ঢাকা মহাখালী বউ বাজার এলাকার কড়াইল বস্তির গিয়াস উদ্দিনের ভারাটিয়া । অত্যাধুনিক সুইচ গিয়ার চাকু বহনকারী অপর যুবক মোস্তাফিজুর রহমান(২৩)পূবাইলের পার্শ্ববর্তী জয়দেবপুর সদর থানার বাড়িয়া ইউনিয়নের রুসাদিয়া কুমুন বাজার এলাকার আকবর হোসেনের ছেলে।
আজ বৃহস্পতিবার সকালে পূবাইল থানায় কর্তব্যরত ডিউটি অফিসার এস আই জহিরুল ইসলাম খান জানান-গত রাতে তল্লাশির সময় মুসাকে বহনকারী সিএনজি চালিত অটোরিক্সাকে থামাতে সিগন্যাল দিলে পিস্তল বহনকারী মুসা লাফ দিয়ে পালাতে চায়। এ সময় কর্তব্যরত এস আই লুৎফর রহমানের সাথে ধস্তাধস্তিতে পিস্তলের এক রাউন্ড গুলি বের হয়ে গেলে মোসার উরুর পাশ দিয়ে অণ্ডকোষ ঘেঁষে চলে গেলে এস আই লুৎফর রহমান সহ উভয় মারাত্মক আহত হন।আহত এস আই লুৎফর রহমানসহ মুসাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
পূবাইল থানা অফিসার ইনচার্য নাজমুল হক ভূঁইয়া চ্যানেল সিক্স কে জানান-গত  মাসের ১৬ তারিখে গাজীপুর সিটি কর্পোরেশনে কার্যক্রম চালু হওয়ার পর অত্যাধুনিক বিদেশী পিস্তলসহ আটকের ঘটনা এই প্রথম।আটককৃত দুই যুবক থানা হাজতে আছে। মামলার প্রস্তুতি চলছে।তিনি আরো বলেন পূবাইলের আইন শৃংখলার উন্নতিতে, সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত করতে আমাদের নিরলস চেষ্টা অব্যাহত থাকবে।