পৃথক সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ২

প্রকাশিত

ডেস্ক নিউজঃ সিলেটের কানাইঘাটে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। আজ শুক্রবার দুপুর ১২টা ও বিকেল ৪টার দিকে পৃথক এ সড়ক দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করেছে।

জানা গেছে, সিলেটের কানাইঘাট উপজেলার বড়চতুল ইউপির মালীগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় দুপুরে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় ছফাই বেগম (৪৫) নামে এক বিধবা নারীর মৃত্যু হয়েছে। তিনি পৌরসভার দুর্লভপুর গ্রামের মৃত আব্দুল ওয়াহিদের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানান, আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার জন্যকানাইঘাট-দরবস্ত সড়কের মালিগ্রাম বাসস্ট্যান্ডে লেগুনায় উঠতে যান ছফাই বেগম।

এ সময় বিপরিতগামী একটি অটোরিকশা তাকে ধাক্কা দিয়ে আহত করে। পরে স্থানীয়দের সহযোগিতায় ছফাই বেগমকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

অপরদিকে কানাইঘাট উপজেলার সাতবাঁক ইউনিয়নের সাতপারি গ্রামে নুরুল আলমের ছেলে রুহেল আহমদ (৭) বিকেল ৪টায় বাড়ির রাস্তায় বের হলে বিপরিতগামী (সিলেট-ছ-১১-২১৩৫) একটি লেগুনার ধাক্কায় নিহত হয়েছে। খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ শিশু রুহেলের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।