প্রক্সি দিতে এসে শ্রীঘরে ৬ পরীক্ষার্থী

প্রকাশিত
নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় জেলা প্রশাসনের অধীনে তৃতীয় শ্রেণির কর্মচারীর বিভিন্ন পদে পরীক্ষায় প্রক্সি দেওয়ার সময় ৬ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।
আটক পরীক্ষার্থীরা হলেন, নাফিজা খাতুন (২৪), রিনা আক্তার (২৭), সাইদুর রহমান (২৯), ফারুক হোসেন (২৮), শাহিনুর ইসলাম (২৬) ও সঞ্জয় কুমার (২৯)।
নওগাঁ শহরের বিভিন্ন কেন্দ্রে জেলা প্রশাসনের অধীনে রাজস্ব খাতে নওগাঁর ১১টি উপজেলা অফিস সমূহে ছয়টি পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। ছয়টি পদ হচ্ছে সার্টিফিকেট পেশকার, অফিস সহকারী কাম কম্পিউটার, সার্টিফিকেট সহকারী, মিউটেশন কাম সার্টিফিকেট সহকারী, নাজির কাম ক্যাশিয়ার ও ক্রেডিট চেকিং কাম সায়রাত সহকারী।
শুক্রবার সন্ধ্যায় নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমিত কুমার কুণ্ডু জানান, নওগাঁ জেলা প্রশাসনের অধীনে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত তৃতীয় শ্রেণির কর্মচারীর ছয়টি পদে পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা চলার সময় বিভিন্ন কেন্দ্রে অবৈধভাবে প্রক্সি (অন্যের হয়ে পরীক্ষা দেওয়া) দেওয়ার অপরাধে ছয় পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। তাঁদেরকে ভ্রাম্যমাণ আদালতে দণ্ড দেওয়া হবে না নিয়মিত মামলা হবে এ ব্যাপারে জেলা প্রশাসকের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হবে না।