প্রথমবার একসঙ্গে তারা!!!

প্রকাশিত

বিনোদন ডেস্ক:হালের জনপ্রিয় অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব ও আজমেরী হক বাঁধন। অন্যদিকে রয়েছেন ‘আরটিভি ক্যাম্পাস স্টার’ প্রতিযোগী শ্রাবন্তী শ্রাবণ। প্রথমবারের মতো একসঙ্গে কাজ করলেন তারা।

‘রাইটার’ নামে একক একটি নাটকে একসঙ্গে অভিনয় করেছেন অপূর্ব, বাঁধন ও শ্রাবণ। আহসান হাবিব সকালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা।

নাটকের গল্প প্রসঙ্গে পরিচালক দীপু হাজরা বলেন, ‘স্বাক্ষর একজন বেকার ছেলে। ভালোবাসে প্রেমাকে কিন্ত সেই ভালোবাসা দিন দিন ফিকে হয়ে আসছে কারণ প্রেমার খুব তাড়াতাড়ি অন্যত্র বিয়ে হয়ে যাচ্ছে। এর মধ্যেই চাকরি পেয়ে যায় স্বাক্ষর। তবে গতানুগতিক কোনো চাকরি নয়। তাকে বসের বাসায় আসতে হবে প্রতি সন্ধ্যায় এবং বস একটি গল্প বলবেন সেটি নোট করে পরবর্তীতে বই আকারে প্রকাশ করবেন। শুরু হয় গল্প বলা। গল্পের কিছুদূর এগোতেই ঘটনা মোড় নেয় অন্য দিকে।’ নাটকটির স্বাক্ষর চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব, প্রেমা চরিত্রে শ্রাবণ। আর বসের চরিত্রে দেখা যাবে বাঁধনকে।

এ নাটকের মাধ্যমে টেলিভিশন নাটকে অভিষেক হতে যাচ্ছে শ্রাবণের। অভিষেক প্রসঙ্গে শ্রাবন্তী শ্রাবণ বলেন, ‘‘রাইটার’ নাটকের মাধ্যমে আমার টেলিভিশন নাটকে অভিনয়ের অভিষেক হলো। ভাবনা ছিল, শুরুটা এমন একজন অভিনেতা ও পরিচালকের সঙ্গে করব যাতে সবাই মনে রাখেন। পরিকল্পনা অনুযায়ী এগিয়েছি। দীপু হাজরা ভাই বর্তমানে একজন আলোচিত ও জনপ্রিয় পরিচালক। তিনি আমাকে নাটকটিতে কাজ করার জন্য নির্বাচন করেন এবং ক্যামেরার সামনে দাঁড়াবার সুযোগ করে দেন। দীপু ভাইয়ের কাছে আমি চির কৃতজ্ঞ।’’

সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এতে আরো অভিনয় করেছেন গাজী রাকায়েত, টুটুল চৌধুরী, সূচনা শিকদার, সুমাইয়া পাপড়ী, মোহনা, পার্থ নন্দী প্রমুখ। আগামীকাল শুক্রবার রাত ৮টায় আরটিভিতে নাটকটি প্রচারিত হবে।