প্রধানমন্ত্রীকে উকিল নোটিস খালেদা জিয়ার

প্রকাশিত

জিয়া পরিবারের সম্পদ নিয়ে বক্তব্য দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উকিল নোটিস পাঠিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বুধবার নয়াপল্টনস্থ বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে গণমাধ্যমকে এ তথ্য জানান দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ৩০ দিনের মধ্যে জবাব না দিলে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান। এই উকিল নোটিসের মাধ্যমে প্রধানমন্ত্রীকে তাঁর বক্তব্য প্রত্যাহার করতে বলা হয়েছে।

মির্জা ফখরুল বলেন, বিএনপির চেয়ারপারসের আইনজীবী মাহবুব উদ্দিন খোকন গতকাল ডাকযোগে প্রধানমন্ত্রী বরাবর এই উকিল নোটিস পাঠান। যেখানে আগামী ৩০ দিনের মধ্যে ওই বক্তব্যের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিঃশর্ত ক্ষমা চাইতে ও তা সংবাদমাধ্যমে প্রচার করতে বলা হয়েছে।

এরআগে গত ৭ ডিসেম্বর গণভবনে কম্বোডিয়া সফরের ওপর সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কয়েকটি আন্তর্জাতিক গণমাধ্যমের বরাত দিয়ে জানান, সৌদি আরবে জিয়া পরিবারের বিপুল সম্পদ রয়েছে। তবে এ নিয়ে দেশের বেশিরভাগ সংবাদমাধ্যম খবর প্রকাশ না করায় তা নিয়ে অসন্তোষও প্রকাশ করেন তিনি। সাংবাদিকরা বিনা পয়সায় শপিংয়ের সুযোগ পেয়ে এই খবর চেপে গেছেন কি না তাও জানতে চান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এসব বক্তব্যের প্রেক্ষিতে খালেদা জিয়া উকিল নোটিস পাঠালেন।

Be the first to write a comment.

Leave a Reply