প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নাটোরের লালপুর-বাগাতিপাড়ায় মোটরসাইকেল শোভাযাত্রা

প্রকাশিত

লালপুর (নাটোর প্রতিনিধি) : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দিনব্যাপী নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌর এলাকায় মোটর সাইকেল শোভাযাত্রা করেছে লালপুর ও বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ। আগামী ২২ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাগাতিপাড়া উপজেলার কাদিরাবাদ ক্যান্টনম্যান্ট ও রাজশাহীতে আগমন উপলক্ষ্যে এ শোভাযাত্রার আয়োজন করা হয়। বিশাল মোটর সাইকেল বহরের নেতৃত্ব দেন স্থানীয় নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এ্যাডভোকেট আবুল কালাম আজাদ।

লালপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে মোটর সাইকেল শোভাযাত্রাটি শুরু হয়ে লালপুর ও বাগাতিপাড়া উপজেলার গুরুত্বপূর্ন সড়ক সমূহ প্রদক্ষিন শেষে লালপুর ত্রিমোহনীতে এসে শেষ হয়।

লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে আয়োজিত শোভাযাত্রায় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইসাহাক আলী, বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল ওয়াহাব, লালপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক গোলাম কাওছার, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন, সাইফুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মজিবর রহমান, আব্দুল কুদ্দুস, মাহাবুর ইসলাম মিঠু, আবু বকর সিদ্দিক পলাশ, আব্দুল হান্নান, আব্দুস সাত্তার, আনিসুর রহমান, সেলিম রেজা মাস্টার, নুরুল ইসলাম লাভলু, আমিনুল ইসলাম জয় প্রমুখ। এ সময় দুই উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।